Saturday, April 27, 2024

যশোরে যৌতুক দাবির অভিযোগে স্ত্রীসহ সাতজনের বিরুদ্ধে আদালতে মামলা

- Advertisement -

যৌতুকের অভিযোগে যশোরে স্ত্রীসহ সাত জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন স্বামী। রোববার যশোর সদর উপজেলার পূর্বচাঁদপাড়া গ্রামের মৃত আক্কাস আলী সরদারের ছেলে রাকিব উদ্দিন রোকন বাদী হয়ে এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচাকর মঞ্জুরুল ইসলাম অভিযোগে তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন, খুলনা কয়রার মাদারবাড়ী গ্রামের হোসেন আলী মোড়ল ও তার মেয়ে সালমা খাতুন, ছেলে হাফেজ মাসুম বিল্লাহ, মৃত আব্দুল গণি সরদারের ছেলে ডাক্তার আব্দুল মান্নান সরদার, আবুল কালাম সরদারের ছেলে আব্দুল রহিম সরদার, গোবরা গ্রামের তাজিয়ার রহমানের স্ত্রী হাসিনা খাতুন ও বানিয়া গ্রামের আব্দুল গফুর গাজীর ছেলে আব্দুল গফ্ফার গাজী।

মামলার অভিযোগে জানা গেছে, রাকিব উদ্দিন রোকন চলতি ছরের ৩০ ফেব্রুয়ারি পারিবারিক ভাবে সালমা খাতুনকে বিয়ে করেন। কিছুদিন যেতে না যেতে তার স্ত্রী সালমা তার নামে ৬ শতক জমি অথবা ২০ লাখ টাকা ব্যাংকে জমা করে ডিপোজিট করে দিতে বলেন। এতে রাজি না হওয়ায় রোকনের উপর চরম ভাবে ক্ষিপ্ত হয় তার স্ত্রী। নানা অজুহাতে সালমা সংসারে অশান্তি শুরু করে। একর্পায়ে গত ২৭ মার্চ যৌতুকের দাবিতে অটল থেকে সালমা গহনা ও নগদ টাকা নিয়ে পিতার বাড়ি চলে যান। একাধিক বার আনতে গেলে অন্য আসামিদের প্রোরচনায় সালমা যৌতুদের দাবি না মেটানো পর্যন্ত সংসর করবেনা বলে আসতে অস্বীকার করেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত