Friday, April 26, 2024

যশোরের বেজপাড়ার বুনো আসাদসহ দুইজনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

- Advertisement -

যশোরের  একাধিক মামলার আসামি আসাদুজ্জামান আসাদ ওরফে বুনো আসাদসহ দুইজনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা হয়েছে। বুনো আসাদ বেজপাড়া বুনোপাড়ার মৃত আহম্মদ আলীর ছেলে। অপর আসামি আবুজার বুনো আসাদের বাড়ির ভাড়াটিয়া।
শনিবার সকালে বেজপাড়া মেইনরোড এলাকার ধীরেন্দ্রনাথ চক্রবর্তীর ছেলে ব্যবসায়ী তরুন কুমার চক্রবর্তী বাদী হয়ে এ মামলা করেন। মামলায় অপরিচিত আরও ২/৩জনকে আসামি করা হয়েছে।
মামলায় বাদী উল্লেখ করেন, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী।  গত ২৫ জুন বেলা সাড়ে ১২ টায় বাদীর বাড়ির সামনে এসে বুনো আসাদ এক লাখ টাকা দাবি করে । টাকা না দিলে খুন জখমের হুমকী দেয়। এবং ৫/৭ দিনের মধ্যে ওই টাকা দিতে বলে। এরমাঝে পহেলা জুলাই সকাল ১০ টায় বেজপাড়া মেইন রোড রামের চায়ের দোকানের সামনে তরুনকে দেখে বুনো আসাদ ও তার সহযোগীরা টাকার দাবি করে। না দেয়ায় মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বুনো আসাদ তার হাতে থাকা লোহার রড দিয়ে মারপিট করে গুরুতর জখম করে। এসময় তরুনের পকেটে থাকা নগদ ১৫ হাজার ৫শ’ ৫০ টাকা চাঁদা স্বরুপ নিয়ে নেয়। তরুনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে আসামিরা ভয়ভীতি দেখিয়ে চলে যায়। বাদী বাধ্য হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত