Saturday, May 4, 2024

যশোর সদর হাসপাতালে স্বামীকে পয়জোনিং ইনজেকশন পুষ করে হত্যা চেষ্টা স্ত্রীর

- Advertisement -

 

যশোর অফিস:
যশোর জেনারেল হাসপাতালে অসুস্থ স্বামীর শরীরে পয়জন ইনজেকশন করে হত্যা চেষ্টার সময় হাতেনাতে ধরা পড়েছে স্ত্রী। মঙ্গলবার (১৭মে) সকাল ১১টার দিকে যশোর জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতালের সেবিকারা জানান, ঝিকরগাছা উপজেলার টাওরা গ্রামের বাসিন্দা নূর ইসলাম যশোর জেনারেল হাসপাতালের ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। এ সময় তার বড় স্ত্রী (১ম বউ) জয়গুন(৪৫) একটি ঔষধের শিশি থেকে সিরিঞ্জ দিয়ে ঔষধ নিয়ে স্বামীর ক্যানোলার মধ্যে পুস করার চেষ্টা করে। এ সময় পাশের বেডের রোগীর স্বজনরা বিষয়টি সন্দেহজনক মনে করে দায়িত্বরত সেবিকাদের খবর দিলে তারা হাতেনাতে ওই স্ত্রী জয়গুন কে ধরে ফেলে। এবং হাসপাতালের দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের খবর দেয়।

ঘটনাস্থলে পুলিশ ও সাংবাদিকরা এসে ওই নারী জয়গুন কে জিগ্যাসাবাদ করলে তিনি দোষ স্বীকার করে জানান, তিনি ঝিকরগাছার একটি দোকান থেকে পয়জনিং ঔষধ কিনে নিয়ে আসে। এবং সেই ঔষধ স্বামীর শরীরের পুস করে স্বামীকে হত্যার চেষ্টা করে। দ্বিতীয় বিয়ে করায় এবং প্রতিনিয়ত সংসারে কলহো লেগে থাকতো। যার ফলে জয়গুন তার স্বামী নূর ইসলাম কে হত্যার চেষ্টা করে। এদিকে খবর পেয়ে পুলিশের মোবাইল টিম হাসপাতালে এসে জয়গুনকে হেফাজতে নিয়ে আইনী ব্যবস্থা গ্রহন করছেন বলে জানা গেছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত