Tuesday, May 7, 2024

ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে সবজি বাগানে গাঁজার চাষ! চাষী আটক

সুজন হোসেন, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে ১১ টি গাঁজার গাছসহ আলমগীর হোসেন (২৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হরিনাকুন্ড থানা পুলিশ। শুক্রবার (২২ এপ্রিল) রাত সাড়ে এগারোটা নাগাদ পৌরসভার ৮ নং ওয়ার্ড বৈঠাপাড়া গ্রামের নিজ বাসভবন থেকে তাকে আটক করা হয়। গাঁজা চাষী আলমগীর হোসেন বৈঠাপাড়া গ্রামের ছাব্দার হোসেনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, আলমগীর হোসেন তার বাড়ির আঙ্গিনায় সবজি গাছের সাথে গাঁজা রোপণ করে।পরবর্তীতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এস আই জগদীশ চন্দ্র বসু ও এস আই হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১১টি গাঁজা গাছ সহ তাকে আটক করে।অধিক লাভের আশায় গাঁজার বীজ সংগ্রহ করে গোপনে ও কৌশলে সবজি বাগানে গাজা চাষাবাদ করে আসছিল বলে থানায় পুলিশের কাছে স্বীকার করেছে আটক মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন। উদ্ধারকৃত ১১টি গাজার গাছের আনুমানিক ওজন সাড়ে চার কেজি বলে থানা পুলিশ জানিয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম আটক ও গাজার গাছ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু হয়েছে। শনিবার দুপুরে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।
ওসি সাইফুল ইসলাম আরও বলেন হরিণাকুণ্ডু থানা এলাকায় মাদক সেবন,ক্রয়,বিক্রয় সহ উৎপাদন করতে দেওয়া হবে না। এ ধরণের অসামাজিক কর্মকান্ড ঠেকাতে তথ্যদিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য উপজেলার সকল শ্রেণীপেষার মানুষদের আহব্বান জানিয়েছেন তিনি।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত