Tuesday, May 7, 2024

কালীগঞ্জ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতির নব-নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহন

- Advertisement -

সুজন হোসেন, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহ কালীগঞ্জের বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি (টিও লাইসেন্স নং-২৩/২০০২) ঝিনাইদহ জেলা শাখা কালীগঞ্জ ঝিনাইদহ এর নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) মেইন বাসস্ট্যান্ডের সংগঠনটির কার্যালয়ে সমিতির নব-নির্বাচিত সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন সোহেল, মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি শরিফুল ইসলাম, অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতির নবনির্বাচিত সাধারন সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, সহ সভাপতি আজিজুর রহমান তপন ও সাংগাঠনিক সম্পাদক ফারুক হোসেন প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সাধারন সম্পাদক রবজেল হোসেন, সাবেক সভাপতি আমির হোসেন, কোষাধ্যাক্ষ লিটন হোসেন, সহ-সাংগঠনিক তপন দেবনাথসহ সমিতির নেতৃবৃন্দ।

এর আগে গত ৩০ মার্চ সংগঠনের পক্ষ থেকে মুজিব নগর বাৎসরিক পিকনিক পার্টিতে সকল সদস্যদের উপস্থিতিতে এক সাধারন সর্বসম্মতি ক্রমে নতুন কমিটির নব-নির্বাচিত নেতৃবৃন্দদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

সমিতির সাধারন সম্পাদক সহিদুল ইসলাম সহিদ বলেন, আমি ১৯৯৭ সাল থেকে এই সংগঠনের সাথে আছি এবং ২০০২ সাল থেকে সংগঠন অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি রেজিষ্ট্রেশন অন্তভূক্তি হয়। এরপর আমি ২০০৮ সালে সকল সদস্য আমাকে সমিতির সাধারন সম্পাদক পদে দায়িত্ব অর্পন করেন। সেই থেকে আমি সমিতির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আসছি।

২০১২ সালে এসে সমিতির সকল সদস্যের সুবিধার্থে তাদের সমিতির মাসিক বকেয়া চাঁদা মওকুফ করা হয়। যার জন্য সকল সদস্য পুনারায় আবার আমাকে একই পদে দায়িত্ব অর্পন করেন। এবং ২০১৩ সালে সমিতির মৃত সদস্যদের পরিবারের নিকট ১০ হাজার টাকা দেওয়ার নিয়ম চালু করা হয়।

এরপর ২০১৫ সালে ২০ হাজার, ২০১৭ সালে ৩০ হাজার, ২০২০ সালে ৫০ হাজার টাকা দেওয়ার বিধান নথিভূক্ত করা হয়। আমাদের সমিতি যাদের প্রচেষ্ঠায় এতো উন্নয়ন করা সম্ভব হয়েছে তারা হলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য এবং আমাদের সংগঠনের কেন্দ্রিয় কমিটির মহাসচিব জাহুরুল হক এবং বর্তমান সভাপতি ইসমাইল হোসেন সহ কেন্দ্রিয় কমিটির সকল নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তৃতায় সাংসদ আনার বলেন, কালীগঞ্জের অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি দক্ষিনা ালের মধ্যে অন্যতম এবং ঐতিহ্য রয়েছে। আপনারাই আজ তিল তিল করে এই সংগঠনটি আজ এই পর্যন্ত এগিয়ে আনছেন। আপনারা যখন যেটা আমার নিকট দাবী করেছেন আমি সাধ্য মত চেষ্ঠা করেছি। আমি সব সময় আপনাদের সাথে আছি ভবিশ্যতেও থাকবো।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী রাস্তাঘাট সহ সকল প্রকার ব্যবসায়ী সংগঠনের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই ধারা বাহিকতায় এই সংগঠনের কার্যালয় বাঁশের খুটি এবং চরাটের বেড়া থেকে আজ পাকা ইমারতে উন্নীত করা সম্ভব হয়েছে। আশা করি আগামিতে আপনাদের সাথে নিয়ে এই সংগঠনের উন্নয়নের সকল চেষ্ঠা অবহ্যত থাকবে।

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত