Saturday, May 4, 2024

বসুন্দিয়ায় গভীর রাতে অগ্নিকাণ্ডে একটি দোকান পুড়ে ছাই

অমল কৃষ্ণ পালিত বসুন্দিয়া (যশোর) প্রতিনিধিঃ যশোর সদরের বসুন্দিয়া মোড় বাজারে মায়ের দোয়া মোবাইল সার্ভিসিং নামে একটি প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রাত আনুমানিক বারোটার পর এ ঘটনা ঘটে। উক্ত প্রতিষ্ঠানের মালিক মোঃ মুন্না হোসেন জানান প্রতিদিনের মত গতকাল রাত প্রায় এগারোটার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যান।
রাত দেড়টার দিকে তার মোবাইলে কল আসে প্রথম কলেই সে ফোন রিসিভ করে ইয়াছিন নামে তার দোকানের পাশে বাড়ি এক ব্যক্তি জানান তার দোকানে আগুন লেগেছে।তাতক্ষনিক সে ছুটে এসে দেখে ভেতোরে আগুন জ্বলছে। অনেক কষ্ট করে সাটার খুলে দেখে ভিতরে দাউ দাউ করে আগুন জ্বলছে ততক্ষনে সবকিছু পুড়ে শেষ হয়ে গেছে।যখন ভিতরে থাকা কম্পিউটার সহ বিভিন্ন সামগ্রী বিকট শব্দে বাষ্ট হয় তখন আগুন লাগার বিষয়টা প্রথম দেখতে পায় বাজারের নৈশ প্রহরী সে চিল্লা চিল্লি করলে আশেপাশের মানুষ ছুটে আসে। তখন ফায়ার সার্ভিসে খবর দিলে অভয়নগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট আসতে আসতে সবকিছু শেষ হয়ে যায়।
এসময় স্থানীয় পুলিশক্যাম্পের এ এস আই সাইফুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স ছুটে আসে। এস আই সাইফুল ইসলাম বলেন এঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি,আগুন লাগার কারণ প্রাথমিক ভাবে তাদের ধারণা বিদ্যুৎতিক শর্ট সার্কিটের কারণে হতে পারে। মুন্না বলেন নগদ অর্থ সহ প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
উল্লেখ্য যে মোঃ মুন্না শারীরিক প্রতিবন্ধী মাত্র বছর খানেক আগে বিভিন্ন সমিতি ও এনজিও থেকে ঋণ নিয়ে মুন্না এই প্রতিষ্ঠানটি দাঁড় করিয়েছিল এখন একে তো তার মাথার উপর ঋণের বোঝা আর দোকানে বসার মত একটা চেয়ার টেবিল ও অবশিষ্ট নেই একথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন সমাজের বিত্তবানরা একটু এগিয়ে আসলে সে আবার চেষ্টা করতে পারবে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত