Saturday, May 4, 2024

ঝিকরগাছায় নির্বাচনের ফলাফল পরিবর্তনের অভিযোগে পুনরায় নির্বাচনের দাবি স্বতন্ত্রপ্রার্থীর

- Advertisement -

যশোরের ঝিকরগাছা পৌরসভা নির্বাচনের ফলাফলপরিবর্তন করার অভিযোগ এনে নির্বাচন বাতিলকরে পুনরায় নির্বাচন দাবি করেছেন মেয়র পদে জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছেলিমুল হককামাল। আজ মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ আনেন তিনি। এসময় তার সঙ্গে ওই পৌরসভার আরও দুই স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের এ কে এম আমানুল কাদের টুলু ও মোবাইল ফোনপ্রতীকের ইমতিয়াজ আহমেদ শিপন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সকালথেকে ৩ টা পর্যন্ত ভোট গ্রহন ভালো ছিলো। ৩ টার পর নৌকা প্রতিকের প্রার্থী মোস্তফাআনোয়ার পাশা জামাল তার সন্ত্রাসী বাহিনীনিয়ে খন্ড খন্ড ভাবে প্রত্যেকটা ভোট কেন্দ্রে ঢুকে ইভিএম ম্যাশিনের পাশে দাঁড়িয়ে জোরকরে ভোট নিয়েছে এবং আমার পোলিং এজেন্টদেরবের করে দিয়েছে।

৩ নং ওয়ার্ডে ইভিএম ম্যাশিনপরিবর্তন করেছে এবং ৪ টা ৫ মিনিটে আমি নিজে দেখেছি ৪ নং ওয়ার্ডে বি.এম হাইস্কুলকেন্দ্র থেকে আমার পোলিং এজেন্ট বের করে দেয়া হয়েছে। আমি দেখি প্রিজাইডিং অফিসারেররুমে দরজা দেয়া।

প্রায় ৩০ মিনিট পর প্রিজাইডিং অফিসার দরজা খোলেন। সবাইকেডাকেন এবং সব ইভিএম মেশিন এক রুমে এবংএকজন পকেট থেকে একটা কার্ড মেশিনেরমধ্যে দিলো। ম্যাশিন থেকে সব রেজাল্ট শীট বেরকরে করলো এবং ঐ রেজাল্ট শীট একজন পকেটেঢুকাচ্ছে। তখন আমি প্রশ্ন করলে পকেট থেকে বের করলো। আমরা দেখতে চাওয়ায় ওরা বললো রেজাল্টদেখা যাবে না। এবং আমি শিওর আমার রেজাল্টনৌকা প্রতিককে দিয়েছে এবং নৌকাপ্রতিকের রেজাল্ট আমাকে দিয়েছে। প্রত্যেকটাকেন্দ্রে একই অনিয়ম হয়েছে। আমরা এ নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন চাই।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত