Friday, May 3, 2024

যশোরে ২৯ জনকে আ’লীগ থেকে বহিষ্কার

- Advertisement -

যশোরে দলীয় নির্দেশনা অমান্য করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় ২৯ জনকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে দলটির জেলা সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ নেতৃবৃন্দরা আনুষ্ঠানিকভাবে এ ২৯ জনের নাম ঘোষণা করেন।

বহিষ্কৃতরা হলেন হৈবতপুর ইউনিয়নের বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যশোর জেলা শাখার সহ সভাপতি আহমেদ আলী হৈবতপুর ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ড আম লীগের সদস্য হরেন কুমার বিশ্বাস, ইছালি ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আইয়ুব হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আনিসুর রহমান ডেভিড সাবেক ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ, নোয়াপাড়া ইউনিয়নে যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য কাজী আলম ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক হুমায়ুন কবীর তুহিন, উপশহর ইউনিয়নে দলটির ইউনিয়ন সাধারণ সম্পাদক শওকত হোসেন রত্ম, কাশিমপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএম সাইফুল ইসলাম, চুড়ামনকাটি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান মুন্না, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা এবং মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলমগীর কবির মিলন, দেয়াড়া ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান, আরবপুর ইউনিয়নে দলটির সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খোকন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফারুক আহমেদ বাবু এবং ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম, চাঁচড়া ইউনিয়নে সাবেক ছাত্রলীগ নেতা শামীম রেজা এবং জেলা তাঁতী লীগ নেতা ফারুক হোসেন, রামনগর ইউনিয়নের তরুণ লীগের যশোর জেলা শাখার যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান লাইফ, ফতেপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আলমগীর হোসেন, মহিলা আওয়ামী লীগের সদস্য ফাতেমা আনোয়ার এবং মহিলা আওয়ামী লীগের সদস্য শিল্পী বেগম, কচুয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যশোর জেলা শাখার সহ-সভাপতি শেখ মাহমুদ হোসেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ এবং ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাজী হাফিজুর রহমান রত্ম, নরেন্দ্রপুর ইউনিয়নে যুবলীগের ইউনিয়ন পর্যায়ের সাবেক সভাপতি মো. জাকির হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যশোর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফেরদৌস আহমেদ। এছাড়া অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মান্নান সানা।

বহিস্কৃত নেতৃবৃন্দ দলের শৃঙ্খলা ভঙ্গ করে চেয়ারম্যান পদে বিভিন্ন ইউনিয়নে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দলীয় গঠনতন্ত্র মোতাবেক তাদেরকে বহিস্কৃত করা হয়েছে মর্মে সাংবাদিকদের জানিয়েছেন দলটি জেলা সভাপতি শহিদুল ইসলাম মিলন। এ সময় দলের জেলা পর্যায়ের অন্তত ১৫ জন নেতা উপস্থিত ছিলেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত