Friday, May 3, 2024

বাঘারপাড়ায় নৌকার উপর আনারসের হামলা! (ভিডিও)

- Advertisement -

যশোরের বাঘারপাড়ার নারিকেলবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাবলু সাহার সমর্থকদের উপর হামলা চালিয়েছে আনারসের আবু তাহের আবুল সরদারের সমর্থকরা। এসময় নৌকার নির্বাচনী অফিস ভাংচুর  ও নৌকার তিন সমর্থককে পিটিয়ে আহত করেছে। ঘটনাটি ঘটেছে রোববার রাত পৌনে ১২ টার দিকে এ ইউনিয়নের মালঞ্চী গ্রামে।

নৌকার সমর্থকরা জানায়,  রোববার রাত পৌনে ১২ টার দিকে নৌকার সমর্থক মালঞ্চী গ্রামের মোক্তার হোসেন মোটরসাইকেলযোগে মালঞ্চী গ্রামের হাজিরকুড় পাড়ের নৌকার অফিস থেকে ৫০ গজ দূরের মালঞ্চী স্কুল মাঠ সংলগ্ন  আরেকটি নৌকার অফিসে যাচ্ছিলেন। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল সরদারের সমর্থকরা তাকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে নৌকার কয়েকজন সমর্থক এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালায় আনারস প্রতীকের সমর্থকরা। হামলাকারীরা একই সাথে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর করে। এ সময় আরো আহত হয় নৌকার কর্মী মালঞ্চী গ্রামের সত্তার মোল্যার ছেলে শিমুল ও আব্দুল লতিফের ছেলে তরিকুল ইসলাম। আহতদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে তরিকুলের বুকে ও মোক্তার মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থী বাবলু কুমার সাহা অভিযোগ করেন, আনারস প্রতীকের প্রার্থী আবু তাহের আবুল সরদারের নির্দেশে ৮ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী আলতাফ হোসেনের নেতৃত্বে ২০/১৫ জন এ হামলার ঘটনা ঘটিয়েছে। নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও তার কর্মীদের ওপর হামলা চালিয়েছে। হামলাকারীরা বিএনপি-জামাতের নেতা-কর্মী বলেও উল্লেখ করেন বাবলু সাহা। আনারস প্রতীকের প্রার্থী আবু তাহের আবুল সরদার ও মেম্বর প্রার্থী আলতাফ হোসেনের মোবাইল ফোন বন্ধ  পাওয়া যাওয়ায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুমাইয়া রহমান জানান, আহত তিনজনের মধ্যে তরিকুল ও মোক্তারের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাত সোয়া ১ টায় জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা কাজ করছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে বলেও উল্লেখ করেন এই পুলিশ কর্মকর্তা।
বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত