Saturday, May 4, 2024

ভালুকায় ছাত্রীদের বিদায় অনুষ্ঠানে আবেগে জ্ঞান হারাল শিক্ষক

 মোঃ শিপন রানা,( ময়মনসিংহ ) প্রতিনিধি : বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন বনিসদর রাসেল তিনি ঐ বিদ্যালয়ের গণিতের শিক্ষক। যথারিতি বক্তব্য শুরুর কিছুক্ষনের মধ্যেই আবেগাপ্লুত হয়ে উঠেন তিনি। বক্তব্য চলাবস্থায় হঠাৎ করেই তাঁর কথা বন্ধ হয়ে যায় এবং মুহুর্তের মধ্যে মাটিতে লুটিয়ে পড়েন।
এ সময় কান্নায় ভেঙ্গে পড়ে ছাত্রীরাও। পরিচর্যার কিছু সময় পর তার জ্ঞান ফিরে এবং স্বাভাবিক হন। আকস্মিক এ ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েন অনুষ্ঠানে আগতরা। এ ঘটনায় কয়েক মিনিটের জন্য অনুষ্ঠান বন্ধ থাকে। ছাত্রীদের প্রতি আন্তরিকতা ও মমত্ববোধ থেকে এ পরিস্থিতির সৃষ্টি হয়।
অনুষ্ঠানে বিদায়ী ছাত্রীদের বক্তব্যেও ছিল কান্নার সুর। সব মিলিয়ে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয় পুরো আয়োজনে। ঘটনাটি ঘটে বুধবার দুপুরে ময়মনসিংহের ভালুকায় গোয়ারী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে। এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিতে বিদ্যালয় চত্বরে আয়োজন করা হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক জয়নাল আবেদীন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিরুনীয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইদুল ইসলাম, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান আহম্মেদ,সহকারী শিক্ষক সাজেদা আক্তার খানমসহ বর্তমান ও বিদায়ী ছাত্রীরা।
এ সময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগন ছাড়াও শিক্ষার্থী ও অভিভাবকগন উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে এসএসসি পরীক্ষার্থীদের হাতে প্রবেশপত্র ছাড়াও পরীক্ষার বিভিন্ন উপকরন তুলে দেয়া হয়। পরে সকলের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত