Sunday, May 5, 2024

কারাগারে পাশাপাশি কক্ষে পরীমনি ও হেলেনা জাহাঙ্গীর

- Advertisement -

ঢাকায় সিনেমার আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনিকে মাদক মামলায় তৃতীয় দফায় একদিনের রিমান্ড শেষে শনিবার (২১ আগস্ট) আবারও কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানো হয়েছে।আদালত থেকে তাকে সন্ধ্যায় কারাগারে নেয়ার পর কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর তার পাশের কক্ষেই রয়েছেন আওয়ামী লীগ থেকে অব্যহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীর। গত বৃহস্পতিবার (১৯ আগস্ট) থেকে কোয়ারেন্টিনে রয়েছেন হেলেনা জাহাঙ্গীর।কারাগারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ জেল সুপার আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।জেল সুপার আব্দুল জলিল, বৃহস্পতিবার (১৯ আগস্ট) আদালতের নির্দেশে মাদক ও বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীরকে এই কারাগারে পাঠানো হয়। তাকে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। শনিবার তার পাশের কক্ষেই পরীমনিকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এদিকে, দ্বিতীয় দফার রিমান্ড শেষে আদালতের নির্দেশ অনুযায়ী গত ১৩ আগস্ট পরীমনিকে কাশিমপুর কারাগারে পাঠানো হলে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়। এবার তৃতীয় দফার রিমান্ড শেষে সেই একই ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে তাকে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে তৃতীয় দফা রিমান্ড শুনানির জন্য ঢাকায় পাঠানো হয়েছিল অভিনেত্রী পরীমনিকে।

শনিবার (২১ আগস্ট) দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে তোলা হয়েছিল আলোচিত ও সমালোচিত চিত্রনায়িকা পরীমনিকে। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা এ সময় তাকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এদিন, বেলা ৩টা ১২ মিনিটে তাকে নিয়ে কারাগারের পথে রওনা দেয় প্রিজন ভ্যান।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত