Tuesday, May 7, 2024

রুবেলের উপর হামলা ও রানা-সাগরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ছাত্রদলের বিবৃতি

- Advertisement -

যশোরে ছাত্রদল নেতা নুর ইসলাম রুবেলের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে যশোর সদর, নগর,এম এম কলেজ, সিটি কলেজ এবং পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদল।  সেই হামলাকে কেন্দ্র করে যশোর জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর সহ যুবদল ছাত্রদল নেতাকর্মীদের উপর মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছে এই ৫ টি ইউনিট। শুক্রবার তারা পৃথক বিবৃতিতে এ প্রতিবাদ জানান।
বিবৃতিতে সংগঠনগুলোর পক্ষে নেতাকর্মীরা বলেন, সরকারি এম এম কলেজ ছাত্রদলের সদস্য সচিব নুর ইসলাম রুবেলের উপর যে হামলা হয়েছে তা নিন্দনীয় কিন্তু কিছু আততায়ীরা ঘটনাটিকে দলীয় কোন্দল আক্ষা দিতে চায় যা সম্পূণরুপে মিথ্যা। তারা প্রকৃত দোষীদের বিচার দাবী করেন। প্রশাসন এইখানে নিরপেক্ষ ভূমিকা পালন করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনবে এবং নির্দোষদের মামলা থেকে অব্যাহতির দাবি জানান।
বিবৃতিদাতারা হলেন, নগর ছাত্রদলের আহবায়ক সুমন আহমেদ, সদস্য সচিব মাসুদ কায়সার ইস্তি, এম এম কলেজ ছাত্রদলের আহবায়ক শেখ হাসান ইমাম (এম এম কলেজ), সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক আলমগীর হোসেন লিটন, সদস্য সচিব পিকুল হোসেন, পলেটেকনিক কলেজ ছাত্রদলের আহবায়ক সাইদুর রহমান, সদস্য সচিব মেহেদী হাসান রিফাত। এরআগে বৃহস্পতিবার জেলা ছাত্রদলের পক্ষ থেকেও একই ইস্যুতে প্রতিবাদ জানিয়ে বিবৃতি দেয়া হয়।
উলেখ্য,গত ২৮ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ৮ টায় এম এম কলেজ ছাত্রদলের সদস্য সচিব নুর ইসলাম রুবেলের উপর যশোর জিলা স্কুল প্রাঙ্গণে সন্ত্রাসী হামলা হয়। এতে সে শারীরিক ভাবে জখম হয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
এর পরিপেক্ষিতেই রুবেলের বড় ভাই যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগরকে প্রধান আসামী করে যশোর জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা সহ কয়েকজন যুবদল ছাত্রদলের নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত