Saturday, May 4, 2024

ভাইবোনকে সাড়ে ৪ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিলেন কঙ্গনা

- Advertisement -

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ভারতের চণ্ডীগড়ে বোন রঙ্গোলি চান্দেল, ভাই অক্ষত এবং দুই তুতো ভাইবোনকে চারটি বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়েছেন। এই বিলাসবহুল সম্পত্তি কিনতে কঙ্গনা ব্যয় করেছেন চার কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা সাড়ে চার কোটি টাকার বেশি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, ভাইবোনদের সব সময় সহায়তা করেন কঙ্গনা। এবার চণ্ডীগড়ের অভিজাত এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়েছেন। আর সেই ফ্ল্যাট বিমানবন্দরের খুব কাছে। আশপাশে রয়েছে ভালো শপিং মল ও রেস্তোরাঁ। নিজ শহরে বাড়ির স্বপ্ন ছিল তাদের আর তা পূর্ণ করেছেন কঙ্গনা।

এ খবর নিশ্চিত করেছেন কঙ্গনা নিজেই। বলেছেন, সম্পত্তি পরিবারের লোকজনকে ভাগ করে দেয়ার জন্য আমি সব সময় মানুষকে উৎসাহ দিয়ে থাকি… যখন এটা দেয়া হয়, আনন্দ বহুগুণে বেড়ে যায়, সুন্দর বিলাসবহুল অ্যাপার্টমেন্টগুলো এখন নির্মাণাধীন, যা ২০২৩ সালে শেষ হবে। আমি খুবই সৌভাগ্যবান যে পরিবারের জন্য এটা করতে পেরেছি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ইস্যুতে খোলাখুলি মত প্রকাশ করে প্রায়ই খবরের শিরোনাম হন কঙ্গনা। এ অভিনেত্রীকে আগামীতে বেশ কয়েকটি সিনেমায় দেখা যাবে। অভিনেত্রী থেকে রাজনীতিক বনে যাওয়া প্রয়াত জয়ললিতার জীবনীনির্ভর সিনেমা ‘থালাইভি’-তে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। এ ছাড়া তার হাতে রয়েছে ‘তেজাস’, ‘ধাকাদ’ ও ‘মণিকর্নিকা—দ্য লিজেন্ড অব দিদা’।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত