Sunday, May 5, 2024

যশোরে প্রতিবেশীদের বিরোধ মেটাতে গিয়ে হলেন লাশ

- Advertisement -

শার্শা প্রতিনিধি:  যশোরের শার্শায় প্রতিবেশীদের বিরোধ মেটাতে গিয়ে শনিবার বিকেলে মোক্তার আলী নামে এক ব্যক্তি খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

নিহত মোক্তার শার্শার অগ্রভুলোট গ্রামের চাঁন্দালী সর্দারের ছেলে। নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।স্থানীয় ইউপি সদস্য তবিবুর রহমান জানান, অগ্রভুলোট গ্রামের উত্তরপাড়ার মোমিন আলীর ছেলে আবু বক্করের সঙ্গে হারুলের ছেলে মামুনের মধ্যে জমি লেখালেখি নিয়ে বিরোধ চলছিল। মামুন ও আবু বক্কর সম্পর্কে মামা ভাগ্নে। আবু বক্কর তার বাবা মোমিন আলী মারা যাবার আগে তার কাছ থেকে নিজের নামে ৩ বিঘা জমি লিখে নেয়।এ ঘটনায় মামুন সকালে তার মামা আবু বক্করকে মাঠে মারতে যায়। এনিয়ে শনিবার বিকেলে আবু বক্কর প্রতিবেশী মোক্তার আলীসহ অন্যদের নিয়ে সেখানে বিরোধ মেটাতে গিয়েছিলেন। কথা কাটাকাটির একপর্যায়ে মামুন তার হাতে থাকা দা দিয়ে মোক্তার আলীর গলায় ও পেটে কোপ দিলে ঘটনাস্থলেই মোক্তার আলী নিহত হন। এর পরই মামুন পালিয়ে যায়।গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, মামা ভাগ্নের কথা কাটাকাটি নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শার্শা থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

যশোরের নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, হত্যার ঘটনায় দোষীদের দ্রুত সময়ের মধ্যে আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত