Sunday, May 5, 2024

প্রেমঘটিত কারণে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

ঝিনাইদহ প্রতিনিধি: প্রেম ঘটিত কারণে পরিবারের সাথে মনোমালিণ্য করে আত্মহত্যা করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী ফাবিহা সুহা। সুহা আইন ও ভূমি ব্যাবস্থাপনা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী।
শনিবার (২ জানুয়ারি) আনুমানিক বিকেল ৫টায় ঝিনাইদহ শহরের আদর্শপাড়া গ্রামের নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার প্রেমঘটিত বিষয়ে নিয়ে সুহাকে মারধর করে তার বাবা। এনিয়ে বাবা-মায়ের সাথে সুহার মনোমালিণ্যের সৃষ্টি হয়। এরই জের ধরে বাড়িতে বাবা-মা না থাকায় অভিমান করে  গলায় ফাঁস দেয় সুহা। পরে বিকেল সাড়ে ৫টার দিকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।এবিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খাঁন জানান, ‘ এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে বিষয়তি খতিয়ে দেখা হবে। ঘটনাস্থল থেকে সুহার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।
মৃত্যুর কিছুক্ষণ আগে সুহা তার এক বন্ধুর সাথে কথা বলেছেন বলে জানা গেছে।
এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, “সংবাদটি জানার পর আমাদের দুই শিক্ষক ঘটনাস্থলে গিয়েছিল। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই সে আত্মহত্যা করেছে।”
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত