Saturday, May 4, 2024

বাঘারপাড়ায় টিটো হত্যা মামলায় বাবু রিমান্ডে

- Advertisement -

যশোরের বাঘারপাড়ায়  নৌকা প্রতীকের কর্মী খালেদুর রহমান টিটো হত্যা মামলায় বাবুর একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পুলিশের চাওয়া সাতদিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসান একদিনের রিমান্ড মঞ্জুর করেন। আটক বাবু বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের শাহা আলমের ছেলে। এরআগে গত বৃহস্পতিবার তাকে আটক করে পুলিশ।
উল্লেখ্য, এ ঘটনায় গত বৃহস্পতিবার নিহতের ভাই বদর উদ্দীন বাদী হয়ে বাঘারপাড়া থানায় মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, বুধবার সন্ধা সাতটার দিকে বাঘারপাড়ায় নৌকা প্রতিকের প্রচার চালাচ্ছিলেন টিটো। এসময় সরদারপাড়ার কামালের দোকানের সামনে পৌছালে পূর্বপরিকল্পিত ভাবে আসামিরা তাদের উপর হামলা চালায়। এসময় দিলু পাটোয়ারী ও আব্দুর রউফ মোল্লার হুকুমে দিলুর ভাই নুর মোহাম্মাদ পাটোয়ারী ধারালো অস্ত্র দিয়ে টিটোর আঘাত করে। পরে শরিফুলও টিটুকে ধারালো অস্ত্রদিয়ে আঘাত করে। অন্যআসামিরাও সেসময় মারপিট করে। কায়েম সরদারের বাড়ির সামনে টিটো লুটিয়ে পরে। তাকে উদ্ধার করে প্রথমে যশোরে ও পরে ঢাকায় নিয়ে যাওয়ার সময় টিটোর মৃত্যু হয়।
মামলায় জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দিলু পাটোয়ারী ও তার ভাই জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারী সহ ১৭ জনের নামে মামলা হয়। এ মামলায় আটক করা হয় বাবুকে। মামলার তদন্ত কর্মকর্তা বাঘারপাড়া থানার এসআই আনসার আলী সাতদিনের রিমান্ড আবেদন করেন। সোমবার রিমান্ড আবেদনের শুনানি শেষে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত