Saturday, May 18, 2024

কেশবপুরে আগামী ৮মে উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করে বিএনপির লিফলেট বিতরণ

- Advertisement -

মোঃ জাকির হোসেন, কেশবপুর (যশোর)- বিএনপি উপজেলা ও সকল স্থানীয় সরকার নির্বাচন বর্জনের অংশ হিসাবে কেশবপুরে আগামী ৮মে উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করে ৪মে বিকেলে কেশবপুর শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক অনিন্দ্য ইসলাম অমিত।

এসময উপস্থিত ছিলেন যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবুল হোসেন আজাদ, যশোর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, কেশবপুর উপজেলা বিএনপির আহবায়ক কাউন্সিলন মশিয়ার রহমান, কেশবপুর পৌর বিএনপির সভাপতি আব্দুস সামাদ বিশ্বাস, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক প্রভাষক আব্দুল রাজ্জাক, কেশবপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা যুগ্ম আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আলা, উপজেলা যুগ্ম আহবায়ক মাসুদুজ্জামান মাসুদ, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি কুতুবউদ্দিন বিশ্বাস, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমন, কেশবপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউন্সিরর আব্দুল হালিম মোড়ল, কেশবপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, যশোর জেলা ছাত্রদরের সভাপতি রাজিদুর রহমান সাগর, যশোর জেলা ছাত্রদরের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি সহ ইউনিয়ন,পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লিফলেট বিতর শেষে শহরে মিছিল ও সংক্ষিপ্ত আলোচনা সভার বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক অনিন্দ্য ইসলাম অমিত বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল আসন্ন উপজেলা নির্বাচন আমরা বর্জন করচ্ছি। বর্জন করা মানে এমন নাই যে আমাদের প্রার্থী থাকবেনা আমরা কোন ভাবে এই নির্বাচনী প্রক্রিয়ায় জড়াবো না অর্থাৎ কোন প্রার্থার পক্ষে আমরা ভোট চাইবো না। নির্বাচনী প্রচার প্রচার পরিচালনায় অংশ নেব না এবং আমরা কেই ভোট কেন্দ্র যাবনা। যদি আমরা কেই যায় আপনাদের নিশ্চয়ই স্মরণ আছে ২০১৮সালের জাতীয় একাদশ নির্বাচনে আবুবক্কর আবুর লাশ বুড়িগঙ্গা নদীতে পাওয়া যায়। তারেক রহমান যে ঘোষনা করেছেন বিএনপির নেতৃবৃন্দ যে সিদ্ধান্ত উপনিত হয়েছেন সে সিদ্দান্ত সকলকে মানতে হবে। তিনি আরও বলেন আত্নসজন বন্ধু বান্ধব পাড়া পতিবেশি নির্বাচনে যাতে না জড়ায় সে বিষয় নিশ্চত হবেন এবং অন্য কেই যাতে না জড়াই সে বিষয় দেখবেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত