Sunday, May 5, 2024

কেশবপুরে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোর জেলা তথ্য অফিসের উদ্যোগে কেশবপুরে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মোঙ্গলবার (২৩ মে০ দুপুরে উপজেলার গড়ভাংগা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সরকারের উন্নয়ন কার্যক্রমের সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জন সমূহ, ইভটিজিং এবং বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা করা হয়।
যশোর জেলা তথ্য অফিসের সিনিয়র তথ্য অফিসার মো. রেজাউল করিমের সভাপতিত্বে ও সহকারী তথ্য অফিসার এলিন সাঈদ-উর রহমানের সঞ্চালনায় মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. মাহফুজুল হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী জেলা শিক্ষা অফিসার জি এম জুলফিকার আব্দুল্লাহ, জেলা তথ্য অফিসের সহকারী পরিচালক মোজাম্মেল হক, গড়ভাংগা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি সিদ্ধার্থ বসু, প্রধান শিক্ষক সুপ্রভাত কুমার বসু, সহকারী তথ্য অফিসার মো. রমজান আলী ও ভাব বাংলাদেশের প্রোগ্রাম অফিসার আরিফুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন বলেন, ‘সবার আগে আমাদের নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষা নিতে হবে। আমাদের সন্তানদের সুশিক্ষা দিতে হবে। তাদেরকে ভালো মানুষ হিসাবে গড়ে তুলতে হবে। তাহলে সমাজে শান্তি ও শৃঙ্খলা বজায় থাকবে।
সমাবেশে দুই শতাধিক নারী উপস্থিত ছিলেন।
আর কে-০২
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত