Monday, April 29, 2024

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে সুবাস বোসের সাথে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন ফয়জুল আমির লিটু

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ. লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আ. লীগ সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক এড. সুবাস চন্দ্র বোস। শনিবার (১০ সেপ্টেম্বর) কেন্দ্রীয় আ. লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে দলের মনোনয়ন বোর্ডের অনুষ্ঠিত সভায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। দলে মনোনয়ন চেয়ে ব্যার্থ হওয়ায় চেয়ারম্যান পদে এড. সুবাস চন্দ্র বোসের সাথে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন লোহাগড়া উপজেলা আ. লীগের সাবেক সভাপতি ও লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু। তবে জেলা আ. লীগ থেকে এব্যাপারে কোন প্রতিক্রিয়া জানা যায়নি।

জেলা পরিষদের নির্বাচনে নড়াইলের ৩টি উপজেলা থেকে মোট ১১ জন আ. লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়নের জন্য আবেদন করেছিলেন। দল এ ১১ জনের মধ্যে থেকে এড. সুবাস চন্দ্র বোসকে মনোনয়ন দিয়েছে। অন্যদিকে মনোনয়ন চেয়ে দলের থেকে না পেয়ে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন সৈয়দ ফয়জুল আমির লিটু । তিনি িলোহাগড়া উপজেলা আ. লীগের সাবেক সভাপতি ও লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান । নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি সৈয়দ ফয়জুল আমির লিটু নিজেই নিশ্চিত করেছেন। সুবাস চন্দ্র বোস ও সৈয়দ ফয়জুল আমির লিটু ছাড়া এখনো পর্যন্ত অন্য প্রার্থীর নাম শোনা গেলেও কোন সূত্র তা নিশ্চিত করেনি।।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর দেশের ৬১টি জেলা পরিষদের ভোট অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের আপত্তি দাখিল ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপত্তি শুনানী ও নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত