Saturday, May 4, 2024

নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন

- Advertisement -

নড়াইল প্রতিনিধি- নড়াইলে মাদক মামলায় সাদ্দাম দালাল (৩৩) ও মো: রানা হোসেন (২৯) নামে দুই ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়েছে।মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) মোহাম্মাদ সাইফুল আলম এ দন্ডাদেশ প্রদান করেন।

যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত সাদ্দাম দালাল সাতক্ষীরা সদর উপজেলার হাজিপুর গ্রামের মমিন দালালের ছেলে এবং রানা হোসেন একই গ্রামের ইয়াসিন দালালের ছেলে। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত আসামিরা আদালতে উপস্থিত ছিলেন না।

নড়াইল অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ৯ মে সকাল সাড়ে ১০ টার সময় নড়াইল সদর উপজেলার মীর্জাপুর ইউনাইটেড কলেজের উত্তর পাশে পুলিশ একটি যাত্রীবাহী ট্রেগার তল্লাশিকালে সাদ্দামের কাছে থাকা ব্যাগ থেকে ৪০ বোতল এবং রানার কাছে থাকা ব্যাক্স থেকে ৩০ বোতল ফেনসিডিলি উদ্ধার করে।

এ ঘটনায় নড়াইল সদর থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের হয়।পরবর্তীতে সাদ্দাম দালাল ও রানা হোসেনকে অভিযুক্ত করে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। মামলায় ৬জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণ শেষে আসামিদের বিরুদ্বে আনীত অভিযোগ সন্দোহীতভাবে প্রমাণীত হওয়ায় বিচারক এ দন্ডাদেশ প্রদান করেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত