Saturday, May 4, 2024

মাদকের টাকা দিতে না পেরে স্ত্রীকে তুলে দিলেন স্বামী, পালাক্রমে দলবদ্ধ ধর্ষণের শিকার স্ত্রী

- Advertisement -

মাদকের ৫ হাজার টাকা পরিশোধ করতে না পেরে স্ত্রীকে মাদক কারবারিদের হাতে তুলে দিয়েছেন আবুল খায়ের নামে মাদকাসক্ত এক স্বামী। পরে ওই গৃহবধূকে ফসলি জমিতে নিয়ে রাতভর দলবদ্ধ ধর্ষণ করেন তারা।

বুধবার (১৭ এপ্রিল) কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। শুক্রবার (১৯ এপ্রিল) রাতে এ ঘটনায় স্বামীসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, আবুল খায়ের, উপজেলার শাকপুর গ্রামের মাদক ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু, তার সহযোগী মনির হোসেন ও মাহিন উদ্দিন।

খোঁজ নিয়ে জানা যায়, শাকপুর এলাকার তাজুল ইসলামের মাদকাসক্ত ছেলে আবুল খায়ের নুরুল ইসলামের কাছ থেকে নিয়ে নিয়মিত মাদক সেবন করতেন। এতে ৫ হাজার টাকা বাকি পড়ে। টাকা পরিশোধ করতে না পেরে আবুল খায়ের তার স্ত্রীকে কৌশলে গত বুধবার মাদক কারবারি নুরুর হাতে তুলে দেন। পরে গভীর রাতে নুরু তার সহযোগী মনির ও মাহিনকে সঙ্গে নিয়ে ফসলি জমিতে পানি সেচ দেওয়ার মেশিন ঘরে গৃহবধূকে ধর্ষণ করেন।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ তার বাবার বাড়ি জেলার মুরাদনগর উপজেলায় চলে যান। পরে শুক্রবার ভুক্তভোগী নারী তার পরিবারের লোকজন নিয়ে বরুড়া থানায় এসে অভিযোগ জানালে অভিযান চালিয়ে পুলিশ চারজনকে আটক করে।

এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে এলাকায় অভিযান চালিয়ে স্বামীসহ ৪ জনকে আটক করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে তাদের কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত