Friday, May 3, 2024

যশোরে শ্রমজীবিদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করে ঐক্য-বন্ধন

টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য-বন্ধন’র উদ্যোগে যশোর শহরের অটোরিকশা, রিকশা চালক ও শ্রমজীবী মানুষের মধ্যে বিশুদ্ধ ঠাণ্ডা পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১৯এপ্রির) যশোর শহরের জজকোর্ট মোড়, মুজিব সড়কে চলাচলরত ইজিবাইক ও রিকশাচালকদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।
জীবিকা নির্বাহে ব্যস্ত যশোর শহরের অটোরিকশা, রিকশাচালক ও শ্রমজীবি মানুষ তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে খাবার স্যালাইন ও এক বোতল করে ঠাণ্ড পানি বিতরণ করেছে ঐক্য-বন্ধন।
এসময় উপস্থিত ছিলে ঐক্য-বন্ধনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান সোহাগ, সদস্য ইনজামামুল হক রিমু, মানজুরুল ইসলাম, শিহাব হাসান, আশিকুজ্জামান, আরাফাত হাসান, রুহুল আমিন, ফরহাদ ইসলাম, বায়জিদ হাসান, রত্ন রাজ রায়।
ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন পেয়ে ইজিবাইক ও রিকশাচালকরা বলেন, ‘আমাদের নিয়ে কারো ভাবনা দেখি না। এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে ছোট ছেলেরা পানি ও স্যালাইন দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।’
ঐক্য-বন্ধনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান বলেন, যশোরে তীব্র তাপমাত্রা হওয়া আমরা ঐক্য-বন্ধনের সদস্যদের নিয়ে চেষ্টা করছি পথচারী ও রিকশা চালকদের এক বোতল করে মিনারেল ওয়াটার ও এক প্যাকেট করে খাবার স্যালাইন দেওয়া হয়েছে। আগামীতে গ্রামের কৃষক ও দিনমুজুরদের মাঝে ও বিতরণ করা অব্যাহত থাকবে। এই গরমে স্বাস্থ্য সচেতন না হলে যেকোন সময় দূর্ঘটনা ঘটতে পারে।
-রাতদিন সংবাদ
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত