Friday, May 3, 2024

যশোর বাহাদুরপুরে যশোর-মাগুরা সড়কে চলন্ত অ্যাম্বুলেন্সে আগুন

- Advertisement -

যশোরে একটি চলন্ত অ্যাম্বুলেন্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। শনিবার (৬ এপ্রিল) বেলা ১১টার দিকে যশোর-মাগুরা সড়কে বাহাদুরপুর সার গোডাউনের সামনে ঘটনাটি ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের (দমকল বাহিনীর) দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় সড়কে শত শত যানবাহনের লম্বা লাইন পড়ে যায়। পুলিশের একাধিক টিম প্রায় এক ঘণ্টা চেষ্টার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

ঘটনাস্থল থেকে প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, খুলনা মেডিক্যাল কলেজের একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো- ছ-৭১-০৮৬৯) যশোর শহরের দিকে যাচ্ছিল। হঠাৎ তাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. আজিজুল হক বলেন, ইঞ্জিনে ত্রুটির কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খুলনা মেডিক্যাল কলেজের এই অ্যাম্বুলেন্সটি নতুন। শুধু ড্রাইভার একা ছিলেন। পরীক্ষামূলকভাবে তিনি গাড়িটি চালাচ্ছিলেন।

ঘটনাস্থল থেকে ইছালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে যাই। পরপরই ফায়ার সার্ভিসের লোকজন আসে। শুনেছি মাইক্রোবাসটি খুলনা মেডিক্যাল কলেজের এবং গ্যাসচালিত। পরে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে যায়। জানমালের কোনও ক্ষতি হয়নি। পরিস্থিতি এখন স্বাভাবিক। যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত