Thursday, May 2, 2024

যশোরে পণ্য বাকি না দেয়ায় দোকানীকে কুপিয়ে হত্যাচেষ্টা

- Advertisement -

যশোরে দোকানের পন্য বাকি না দেয়ায় ব্যবসায়ী উজ্জল হোসেনকে কুপিয়ে হত্যাচেষ্টা, অর্ধলক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়া এবং ভাংচুর করে আরো অর্ধলাখ টাকার ক্ষতি সাধনের ঘটনায় থানায় মামলা হয়েছে। গত ২ এপ্রিল সদর উপজেলার রাজারহাটে এই ঘটনার পরে ৫ এপ্রিল রাতে আহত উজ্জল হোসেনের স্ত্রী আমেনা খাতুন চারজনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরো ৭/৮জনের বিরুদ্ধে এই মামলাটি করেছেন।
আসামিরা হলো, রামনগর গ্রামের দক্ষিণপাড়ার সাইদ বিশ্বাসের ছেলে সোহান, বজলুর ছেলে সজল, সামাদের ছেলে ইকরাম ও রাজারহাট মোড় আমিন তেল পাম্পের পিছনে আব্দুস সবুরের ছেলে পলাশ।
বাদী আমেনা খাতুন মামলায় জানিয়েছেন, রাজারহাট মোড়ে আমিন তেল পাম্পের পাশে মিম, জিম টি স্টোর নামীয় দোকানে তার স্বামী উজ্জল হোসেন ব্যবসা করেন। আসামিরা বিভিন্ন সময় ওই দোকান থেকে সিগারেটসহ বিভিন্ন ধরণের পন্য বাকিতে ক্রয় করে। তাদের কাছে পূর্বের কিছু টাকা পাওনা রয়েছে। তারপর আবার তারা এসে সিগারেট নিয়ে টাকা না দিয়ে চলে যাওয়ার সময় বাদীর স্বামী তাদের কাছে টাকা চাইলে ক্ষীপ্ত হয়ে মারপিটে৬র হুমকি দেয়। কিছুক্ষণ পর তাদের সহযোগি আরো লোকজন নিয়ে এসে দোকানে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট করে। এসময় বাধা দিলে উজ্জল হোসেনকে কুপিয়ে মারাত্মক আহত করে। দোকানে থাকা ৬৫ হাজার ৫৫৫ টাকা এবং উজআজলের পকেটে থাকা ৫ হাজার ৩শ’ টাকা নিয়ে নেয়। এরপরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। কিছুটা সুস্থ হয়ে থানায় এই মামলাটি করেছেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত