Friday, May 3, 2024

বাঘারপাড়ায় ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন সভা অনুষ্ঠিত

- Advertisement -

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: শনিবার যশোর বাঘারপাড়ায় ইয়ুথ পিস এম্বাসেডর (ওয়াই পি এ জি) গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

এদিন সকালে প্রেসক্লাব হল রুমে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের এমআইপিএস প্রকল্পের ফিল্ড কোঅর্ডিনেটর আশরাফুজ্জামান ও এরিয়া কোঅর্ডিনেটর এস.এম রাজু জবেদ এর সঞ্চালনায় বাঘারপাড়া পিএফজি এর পিস এম্বাসেডর আবু তাহের সিদ্দিকী-বিএনপি ও প্রনয় সরকার-আওয়ামীলীগ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পিএফজি কোঅর্ডিনেটর ইকরামুল কবির মিঠু, পিএফজি এ্যম্বাসেডর সাংবাদিক হুমায়ুন কবির, আবু সাঈদ, হাফিজুর রহমান, দিলরুবা পারভিন, অজয় কুমার বিশ্বাস, ফ্যসিলিটেটর হিসাবে উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট এমআইপিএস প্রকল্পের জেন্ডার ও ইয়ুথ ইমপাওয়ারমেন্ট এক্সপার্ট অনিনদিতা বিশ্বাস।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এমআইপিএস প্রকল্পের ফিল্ড কোঅর্ডিনেটর আশরাফুজ্জামান ও অজয় কুমার বিশ্বাস। ইয়ুথ পিস এম্বাসেডর (ওয়াই পি এ জি) গঠন বিষয়ক সভায় ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র মৈত্রি, যুব মৈত্রি, যুব সংগঠনের প্রতিনিধিবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন।

সভায় সকলে শান্তি স্থাপন ও সহিংসতা নিরোসনে অঙ্গিকারবদ্ধভাবে কাজ করার জন্য মত প্রকাশ করেন ও শপথ গ্রহণ করেন। এছাড়া রাজনৈতিক, ধর্মীয় ও জাতিগত সহিংসতা নিরোসনে দল মত নির্বিশেষে ওয়াই পি এ জি কমিটির মাধ্যমে বাঘারপাড়া উপজেলাতে সকল জনগনকে সাথে নিয়ে আগামীতে কাজ করার কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত