Friday, May 3, 2024

যশোর বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক র‍্যাব কর্তৃক

- Advertisement -

যশোরের বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন (২০) হত্যার অভিযোগে দায়ের করা মামলার তিন আসামি নিহতের শ্বশুর সাইদুর রহমান (৬০), শ্বাশুড়ি শরিফা বেগম (৫০) এবং মামাতো দেবর ছবুর  হোসেন (৪২)কে আটক করেছে র‌্যাব। তারা এই মামলায় দীর্ঘদিন ধরে জামিনের ছিলেন। পরবর্তীতে আদালতে নিয়মিত হাজিরা না দেয়ায় তাদের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জানি করে। সেই ভিত্তিতে তাদের আটক করে র‌্যাব।

শনিবার দিবাগত রাত তিনটার দিকে বাঘারপাড়ার বহরামপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। তবে নিহতের স্বামী সালমান পলাতক রয়েছে।

র‌্যাব জানিয়েছে, ২০১৯ সালের ১২ মে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে সালমান এবং একই গ্রামের আবুজার ফকিরের মেয়ে লিমা খাতুন। মাস কয়েক অজ্ঞাত স্থানে একত্রে থেকে সালমান বাড়ি নিয়ে উঠে লিমাকে। এরপর থেকে শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনের সম্মুখিন হয় লিমা। ৫লাখ টাকা যৌতুকের জন্য চাপ সৃষ্টি করে। লিমা টাকা নিতে অস্বীকার করায় তাকে নানাভাবে নির্যতন চালানো হতো। এক পর্যায়ে লিমা এক বছরের মাথায় ২০২০ সালের ২৭ মে কিটনাশক পান করে আত্মহত্যা করে। বিষয়টি লিমার পরিবারের লোকজন মেনে নিতে না পারায় তারা আদালতে পিটিশন মামলা করে। পরে আদালতের নির্দেশে ওই বছরের ৯ নভেম্বর পিটিশনটি নিয়মিত মামলা হিসাবে বাঘারপাড়া থানায় রেকর্ড করা হয়।

এই এই মামলায় সকল আসামি পরিবর্তীতে আদালত থেকে জামিন পান। কিন্তু পরবর্তীতে আদালতে ফের হাজিরা না দেয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। সেই ভিত্তিতে র‌্যাব ওই তিনজনকে আটক করে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত