Wednesday, May 1, 2024

মণিরামপুরের অস্ত্র মামলায় চরমপন্থী দলের ৬ সদস্যের বিরুদ্ধে চার্জশিট

- Advertisement -

মণিরামপুরের অস্ত্র মামলায় চরমপন্থী দলের ছয় সদস্যকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে ডিবি পুলিশ। অভিযুক্ত আসামিরা হলো, যশোরের অভয়নগরের ডহর মশিহাটি গ্রামের অমিতাফ বিশ্বাস, বেতিভিটা গ্রামের সুজিত গোদলার, মণিরামপুরের মহিষদিয়া গ্রামের প্রতাব মন্ডল, প্রান্ত ধর, নেহালপুর গ্রামের জাহিদ হাসান, বাহাদুরপুর গ্রামের কৃষ্ণপদ সরকার।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২৩ সালের ৫ ডিসেম্বর সন্ধ্যায় মণিরামপুরে নির্বাচন ডিউটিকালে ডিবি পুলিশ জনতে পারে কুলটিয়া গ্রামের নিউ বিপ্লবী কমিউনিষ্ট পার্টির সদস্যরা অপরাধমুলক কর্মকান্ডের জন্য একত্রিত হয়েছে। ডিবি পুলিশের একটি দল ছদ্দবেশে ঘটনাস্থলে উপস্থিত হয়। এরমধ্যে অন্ধকারে রাস্তার উপর থেকে তিনজনকে আটক করা হয়। পালিয়ে যায় কয়েকজন। আটকৃতদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, বোমা ও বোমা তৈরীর উপাদন উদ্ধার করা হয়।

এ ঘটনায় ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম আটক তিনজনসহ ছয়জনের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মণিরামপুর থানায় মামলা করেন। অস্ত্র মামলার দীর্ঘ তদন্ত শেষে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকয় ওই ছয়জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত মিলন সরকার ও সুজিত গোলদারকে পলাতক দেখানো হয়েছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত