Monday, April 29, 2024

সাতক্ষীরায় ২টি ক্লিনিকে জরিমানাসহ বন্ধের নির্দেশ

- Advertisement -

লাইসেন্স না থাকায় সাতক্ষীরায় দুটি ক্লিনিককে ৯ হাজার টাকা জরিমানাসহ বন্ধের নির্দেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। একই সাথে শহরের ঢাকা বিরিয়ানী হাউজে খাবারের মধ্যে মুরগির পাখনা থাকায় ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে শহরের খুলনা রোড মোড় সংলগ্ন ডিজিটাল হরমন ল্যাব, স্বপ্ন ক্লিনিক ও ঢাকা বিরিয়ানী হাউজে এ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালত।

এ সময় ডিজিটাল হরমন সেন্টারের কোন অনুমোদন না থাকায় ৪ হাজার টাকা জরিমানাসহ অনুমোদন না পাওয়া পর্যন্ত ল্যাব বন্ধের নির্দেশ দেওয়া হয়। স্বপ্ন ক্লিনিকের ডায়াগনস্টিকের অনুমোদন (লাইসেন্স) না থাকায় সেটিও বন্ধসহ ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শহরের খুলনারোড মোড়ের ঢাকা বিরিয়ানি হাউজের খাবারে মুরগির পাখনা থাকায় ৬ হাজার জরিমানা করা হয়।

তবে, ডিজিটাল হরমন ল্যাবের মালিক জাকির হোসেন বলেন, তিনি লাইসেন্সের জন্য আবেদন করেছেন। কিন্তু এখনো সেটি পাননি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আকাশের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অভিযান ডা: জয়ন্ত সরকারসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আকাশ বলেন, অনুমোদন না পাওয়া পর্যন্ত কেউ প্রতিষ্ঠান পরিচালনা করতে পারবে না। যারা অবৈধভাবে ক্লিনিক পরিচালনা করবেন তাদের বিরুদ্ধে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত