Thursday, May 2, 2024

চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানের নামে ইসির মামলা

- Advertisement -

চুয়াডাঙ্গা প্রতিনিধি- ‘৮ তারিখে কনে থাকবেন? ৮ তারিখে কোথায় যাবেন? ৮ তারিখে কিন্তু আমার এলাকায় আপনার থাকতে হবে। আপনি যদি আমার এলাকার সন্তান হন, আপনার সঙ্গে কিন্তু দেখা হবে। এমন কিছু কইরেন না যেন, ৮ তারিখের পরে আপনার সঙ্গে আমার কথা বন্ধ হয়ে যায়।’

দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের ঈগল প্রতীকের পরাজিত (স্বতন্ত্র) প্রার্থীকে অপহরণ চেষ্টা মামলায় ২৬ ডিসেম্বর জামিনে কারামুক্ত হয়ে এলাকায় ফিরে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলি আহম্মেদ হাসানুজ্জামান (মানিক) নিজ ইউনিয়ন পরিষদের সামনে এক পথসভায় এমন বক্তব্য দেন।

বিষয়টি আমলে নিয়ে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় গত ১১ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর একটি চিঠি পাঠান। সেখানে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলে ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিকের বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

এরই পরিপ্রেক্ষিতে গত রোববার (৪ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় বাদী হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আলি আহম্মেদ হাসানুজ্জামান মানিকের নামে একটি মামলা দায়ের করেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত