Monday, May 20, 2024

’ট্রাক’ নিয়ে খাদে মাহিয়া মাহি

- Advertisement -

মাহিয়া মাহি  হয়তনিজেও ভাবেননি এতোটা খারাপ অবস্থা হবে।  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের ১৭টি ভোটকেন্দ্রে কোনো ভোট পাননি স্বতন্ত্র প্রার্থী এই চিত্রনায়িকা।

রবিবার (৭ জানুয়ারি) রাত ৮টার দিকে রাজশাহীর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঘোষিত ফলাফলে এমন চিত্র দেখা গেছে।

মাহিয়া মাহি ছাড়াও তৃণমূল বিএনপির জামাল খান দুদুর সোনালী আঁশ, বিএনএমের প্রার্থী মো. শামসুজ্জোহার নোঙ্গর ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. শামসুদ্দিনও এই ১৭টি আসনে কোনো ভোট পাননি।

রাজশাহীর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আসনটি থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী ১৭ কেন্দ্রে ৯ হাজার ৪১৬ ভোট পেয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী কাঁচি প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৮৭৫ ভোট, আয়েশা আক্তার জাহান ডালিয়া বেলুন প্রতীকে ৩১২টি, এনপিপির প্রার্থী নুরুন্নেসা আম প্রতীকে পেয়েছেন ৩৫টি ভোট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের বশির আহমেদ ছড়ি প্রতীকে ভোট পেয়েছেন ২৭টি ও বিএনএফের প্রার্থী মো. আল সাআদ টেলিভিশন প্রতীকে ভোট পেয়েছেন ৮৬টি।

এ ছাড়া প্রতীক বরাদ্দের পর নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে গোলাম রব্বানীকে সমর্থন দেওয়া আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামানের ঈগল প্রতীকে পড়েছে ৮৬ ভোট।
অনলাইন ডেস্ক
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত