Tuesday, April 30, 2024

ঘরের মেঝেতে পড়ে ছিল গৃহবধূর মরদেহ,স্বামী আটক

- Advertisement -

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় খাদিজা খাতুন (২৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ায় একটি ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্বামী আলম হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খাদিজা খাতুন হারদি ইউনিয়নের কৃষি-ক্লাব পাড়ার ভিকু মিয়ার মেয়ে। নিহতের স্বামী আলম হোসেন (৩২) একই উপজেলার কালিদাসপুর ইউনিয়নের মোনাকষা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

বাড়ির মালিক মানোয়ার হোসেন জানান, খাদিজা তার স্বামীর সঙ্গে পৌর এলাকার কলেজপাড়ায় আমার এই বাড়িতে গত তিন মাস ধরে ভাড়ায় বসবাস করতেন। প্রায়ই তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগে থাকত। আজ ভোরে নিহতের স্বামী আলম আমাদের জানান তার স্ত্রী আত্মহত্যা করেছে।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গনি মিয়া জানান, সকালে খবর পেয়ে নিহতের মরদেহ ঘরের মেঝে থেকে উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। নিহতের স্বামী নিজেই ঝুলন্ত মরদেহ নিচে নামিয়েছেন বলে জানিয়েছেন। নিহতের পরিবারের দাবি, এটা আত্মহত্যা না, তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। সন্দেহজনকভাবে নিহতের স্বামীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

 

-বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত