Tuesday, April 30, 2024

চুয়াডাঙ্গায় পাঁচ কেজি স্বর্ণেরবারসহ দু’জন আটক

- Advertisement -

চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত থেকে ২৩টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। স্বর্ণের ওজন ৫ কেজিরও বেশি। আনুমানিক মূল্য ৪ কোটি ৮৭ লাখ ৯৩ হাজার ৮৫৪ টাকা। মঙ্গলবার দুপুর ১২টায় দর্শনা-জীবননগর সড়কের উথলী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, দামুড়হুদা উপজেলার দর্শনার দক্ষিণ চাঁদপুর গ্রামের মৃত মুনসুর বিশ্বাসের ছেলে পিন্টু বিশ্বাস (৫০) ও একই উপজেলার ঈশ্বরচন্দ্র পুর গ্রামের মৃত আশাদুল হকের ছেলে পিয়াস হোসেন (২১)।

মহেশপুর-৫৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাসুদ পারভেজ রানা এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ভারতে স্বর্ণ পাচার হ”েছ এ খবরের ভিত্তিতে দুপুরে উথলী এলাকায় অব¯’ান নেন বিজিবি। এসময় সন্দেহ হওয়ায় তারা একটি ইজিবাইক আটক করে। আটককৃত ইজিবাইকে দু’জন উথলী থেকে সীমান্তের দিকে যা”িছলেন। ইজিবাইকটি তল্লাশি করে ২৩টি সোনার ফ্লাট বার পাওয়া যায়। যার ওজন ৫ কেজি ১৯৭ গ্রাম ও দাম ৪ কোটি ৮৬ লাখ ৯৩ হাজার ৮৫৪ টাকা।

বিজিবির লেফটেন্যান্ট কর্নেল মাসুদ পারভেজ রানা বলেন, স্বর্ণের বারগুলো ভারতে পাচার করা হ”িছল। আটক দু’জনের নামে দর্শনা থানায় মামলা করা হয়েছে। বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।

 

-বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত