Saturday, May 4, 2024

যশোরে ট্রেনে কাটা প‌ড়ে ২ জ‌নের মৃত্যু

- Advertisement -

নিজস্ব প্রতিবেদকঃ যশোরে ট্রেনে কাটা প‌ড়ে ২ জ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে সদরের ধোপাখোলা বাউল কান্দা এলাকায় বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘনা ঘটে। পরে যশোর রেলও‌য়ে পু‌লি‌শ মর‌দেহ উদ্ধার ক‌রে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন ধোপাখোলা এলাকার মৃত আনোয়ার বিশ্বাসের ছেলে আমিরুল ইসলাম (৫৫) ও একই এলাকার মনিরুল ইসলামের ১৬ মাসের ছেলে মোহাম্মদ ইউসুফ। নিহতরা সম্পর্কে চাচা ভাইপো।

যশোর রেলওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানিয়েছেন, যশোর সদরের ধোপাখোলা বাউল কান্দা এলাকায় বেনাপোল টু যশোর রেললাইন। রেললাইনের পাশে নিহতের বাড়ি। বেলা ১২ টার দিকে রেললাইনের পাশে ইউসুফ নামে ১৬ মাস বয়সী শিশু খেলা করছিলেন। এমন সময়ে বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা এক্সপ্রেস ট্রেনটি এসে যায়। এসময় ছোট্ট শিশুকে তার চাচা আমিরুল বাঁচাতে গেলে তিনি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনা স্থলে মারা যান। আর শিশুটি গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা যশোর জেনারেল হাসাপাতালে নিলে জরুরি বিভাগে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে। পরে রেলও‌য়ে পু‌লি‌শ মর‌দেহ উদ্ধার ক‌রে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এদিকে একই পরিবারে দুজনের মর্মান্তিক মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠেছে ধোপাখোলা বাউল কান্দা এলাকা।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত