Friday, April 26, 2024

কালীগঞ্জ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গত সাধারন সভাতে প্রেসক্লাবের সদস্যদের সর্বসম্মতিতে সমকাল ও স্পন্দন প্রতিনিধি জামির হোসেনকে সভাপতি, প্রথম সূর্যোদয় ও সময়ের খবর প্রতিনিধি হাবিব ওসমানকে সাধারণ সম্পাদক এবং আজকালের খবর পত্রিকার প্রতিনিধি আরিফ মোল্ল্যাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়েছিল।

ওই সভাতেই আরো সিদ্ধান্ত হয় কার্ষ্যকরী পরিষদে নতুন পদ পদবী বৃদ্ধি সহ চলতি কয়েকদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। এ প্রেক্ষিতেই শুক্রবার বেলা ১১ টায় প্রেসক্লাব কার্যালয়ে উপদেষ্ঠা সদস্য সহ সকল সদস্যের উপস্থিতিতে এবং সর্বসম্মতিক্রুমে পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করা হয়।

প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটিতে অন্নান্য পদে নির্বাচিত হলেন, সহ-সভাপতি ২ টি পদে- গ্রামের কাগজ, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন ও আমাদের সময় ও পূর্বাঞ্চালের প্রতিনিধি মানিক ঘোষ, সহ-সাধারন সম্পাদক ২ টি পদে- ইনকিলাবের প্রতিনিধি আশিকুর রহমান সোহাগ ও খোলা কাগজের প্রতিনিধি কামরুজ্জামান তোতা, সহ-সাংগাঠনিক সম্পাদক পদে- ভোরের কাগজ ও নওয়াপাড়া প্রত্রিকার প্রতিনিধি বেলাল হুসাইন বিজয়, অর্থ সম্পাদক পদে- মুক্তির লড়াই প্রতিনিধি শাহিনুর রহমান পিন্টু, অফিস সম্পাদক পদে- যায়যায়দিন ও এই আমার দেশ প্রত্রিকার বাদশা ফরহাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে- আমাদের অর্থনীতি পত্রিকার নাজমুল হাসান নাজিম, প্রচার সম্পাদক পদে- বিজনেস বাংলাদেশ ও জবাবদিহী পত্রিকার সুজন হোসেন এবং নির্বাহী সদস্য ৬ টি পদে- যায়যায়দিন পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি তারেক মাহমুদ, গাজী টিভির ওলিয়ার রহমান, সান নিউজের এডিটর এমদাদুল ইসলাম ইন্তা, ক্রাইম ওয়াল্ড ও রেডিও কালীগঞ্জের এডিটর এম এ রউফ, নয়াশতাব্দি পত্রিকার রুহুল আমিন সৌরভ ও ভোরের পাতার সাইদুর রহমান।

এছাড়াও প্রেসক্লাবের সন্মানিত উপদেষ্টা পরিষদে রয়েছেন- উচ্চকন্ঠের সাবেক সম্পাদক আনোয়ারুল ইসলাম রবি, কল্যানের সাবেক প্রতিনিধি আলহাজ আবুসামা, ইত্তেফাক ও বৈশাখী টেলিভিশনের রফিকুল ইসলাম মন্টু, সকালের সময়ের সহ-সম্পাদক গোলাম রসূল ও মানবকন্ঠের শাহাজান আলী বিপাশ।

আর কে-১০

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত