Friday, April 26, 2024

যশোরে অপহরণের অভিযোগে নারীসহ চারজন আটক

- Advertisement -

যশোরে দুই যুবককে অপহরণের পর আটকে রেখে অর্ধলাখ টাকা চাঁদা দাবির অভিযোগে নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। সদর উপজেলার সীতরামপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় অপহৃত যুবকদ্বয়কে উদ্ধার করে পুলিশ।

আটকরা হলেন, সদর উপজেলার সীতরামপুর গ্রামের হৃদয় হোসেন (২২), রাজারহাটের নয়ন হোসেন (৩১), তাকবীর মুন্সী ও মুড়লি খাঁ পাড়ার বিউটি খাতুন ।

বাঘারপাড়া উপজেলার ওয়াদিপুর গ্রামের মো. ওসমান গনির অভিযোগ, তার ছেলে নাহিদ হাসান সজিব ওয়াদিপুর গ্রামের সুপার ইটভাটায় ম্যানেজার পদে চাকরি করেন।

রোববার নাহিদ হাসান সজিব স্থানীয় ছাতিয়ানতলা বাজারস্থ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শাখায় ইটভাটার টাকা জমা দেওয়ার পর বন্ধু আব্দুল মতিনকে সাথে নিয়ে ব্যক্তিগত কাজে যশোর শহরে যান। রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে সদর উপজেলার সীতরামপুর ব্রিজের ওপর পৌঁছালে নয়ন হোসেন, তাকবীর মুন্সী ও হৃদয় হোসেন নামে তিন দুর্বৃত্ত তাদের ওপর চড়াও হন। তারা তাদেরকে ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে সীতরামপুরে হৃদয় হোসেনের বাড়িতে নিয়ে যান। সেখানে বিউটি খাতুন নামে এক নারী উপস্থিত ছিলেন। দুর্বৃত্তরা তাদেরকে ওই বাড়িতে আটকে রেখে নাহিদ হাসান সজিবের কাছে অর্ধলাখ টাকা চাঁদা দাবি করেন।

অস্বীকার করলে তারা নাহিদ হাসান সজিবকে এলোপাতাড়ি মারধর করেন এবং তার মোবাইল ফোনের বিকাশ নম্বরের মাধ্যমে পরিবারের কাছথেকে কিছু টাকা হাতিয়ে নেন। পরে ভিকটিম পরিবার পুলিশকে জানালে পুলিশ ওই চারজনকে আটক ও ভিকটিমদের উদ্ধার করে।

রাতদিন সংবাদ/আর কে-২১

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত