Friday, April 26, 2024

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

- Advertisement -

শ্যামল দত্ত চৌগাছা থেকেঃ যশোরের চৌগাছায় নিজ বাড়ির সামনেই রাস্তা পার হতে গিয়ে ব্যাটারিচালিত ইজিবাইকের নিচে চাপা পড়ে তাসকিন আহমেদ নামে চার বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাসকিন চৌগাছা পৌরসভার ১নং ওয়ার্ডের ইছাপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে চৌগাছা-আড়পাড়া সড়কের ইছাপুরে নিজেদের বসতবাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

তাসকিনের পিতা ও পুলিশ জানায়, জসিম উদ্দিন সড়কের পাশে বাড়ির কাজ করছিলেন। তাসকিন সেখানে তার পাশেই দাড়িয়ে ছিলেন। এসময় হঠাৎ তাসকিন রাস্তা পার হওয়ার সময় মাড়ুয়া (আড়পাড়া) থেকে ছেড়ে আসা একটি দ্রুত গতির ইজিবাইক তাসকিনকে স্বজোরে ধাক্কা দিলে সে রাস্তার উপর পড়ে মাথা ও বুকে গুরুতর আঘাত পায়।

স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তার শারীরিক অবস্থার অবনতি হাওয়ায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে চৌগাছা-যশোর সড়কের চুড়ামনকাঠি পৌছালে অ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

রাত সাড়ে ৮টায় মরদেহটি তাদের বাড়িতে ছিলো। সূত্রে জানা গেছে তাসকিনকে বাঁচাতে গিয়ে ইজিবাইকটির চালকও আহত হন। তিনি বর্তমানে চৌগাছা উপজেলা হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ ইজিবাইকটি থানা হেফাজতে নিয়েছে।

তাসকিনের পরিবারের সূত্রে জানা গেছে, তারা বিষয়টিতে মামলা করবেন না। ময়নাতদন্ত ছাড়াই যেনো মরদেহটি দাফন করা যায় তারা সে আবেদন করেছেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

আর কে-২১

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত