Saturday, May 11, 2024

যশোরে রামনগর ইউনিয়ন পরিষদে নানা আয়োজন

- Advertisement -

যশোর সদর উপজেলার ১১ নং রামনগর ইউনিয়নে বর্তমান পরিষদের ১ বছর পূর্তি উপলক্ষে কোরআন খতম, দোয়া মাহফিল, বয়স্ক ভাতা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী রামনগর ইউনিয়ন পরিষদ চত্বরে ১ বছর পূর্তি উপলক্ষে এই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ১১ নং রামনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ’র সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য দেন দৈনিক গ্রামের কাগজের সম্পাদক জনাব মবিনুল ইসলাম মবিন।

অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক জনাব মাহবুব আলম লাভলু। অত্র ইউনিয়ন পরিষদের ইউপি সচিব জনাব মিজানুর রহমান, সতীঘাটা মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জনাব আলতাব হোসেন বিশ্বাস। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামনগর ইউনিয়নেন বীর মুক্তিযোদ্ধার সভাপতি জনাব গোলাম মোস্তফা।

রামনগর ইউনিয়নে বয়স্কদের মাঝে ১২৪টি বয়স্ক ভাতা বহি এবং প্রতিবন্ধী শিশুদের মাঝে ১০টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি দৈনিক গ্রামের কাগজের সম্পাদক জনাব মুবিনুল ইসলাম মুবিন বক্তব্য কালে তিনি বলেন, বাংলাদেশে প্রত্যেকটি ইউনিয়ন পরিষদ যদি এমন সচেতন থাকতো তাহলে বাংলাদেশের প্রত্যেকটি ইউনিয়নের বয়স্ক ভাতা বহি এবং কোন প্রতিবন্ধী শিশুরা অবহেলিত ভাবে পড়ে থাকত না। তিনি আরো বলেন, এই বর্ষপূর্তি অনুষ্ঠানে ১১ নং রামনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফকে আমি সাধুবাদ জানাই, যে অত্র ইউনিয়নে বয়স্ক ব্যক্তি মানুষের মাঝে বয়স্ক ভাতা বহি এবং প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ এটা খুবই স্মরণীয় বিষয়। আমি অত্র ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ যেন জনগণের পাশে থেকে এবং জনগণকে সেবা করে যেতে পারে এই দোয়া ও কামনা করি।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত