Friday, April 26, 2024

যশোরে ক্রেতা ও বিক্রেতা সেজে প্রতারণা চক্রের আরও এক সদস্য আটক

- Advertisement -

যশোরে নিজেরাই ক্রেতা ও নিজেরাই বিক্রেতা সেজে প্রতারণা চক্রের আরেক সদস্যকে আটক করেছে পিবিআই। আটক ফারুক গাজী ওরফে খোকন ঝিকরগাছা উপজেলার হঠাৎপাড়া গ্রামের মৃত শরিয়তুল্লাহ গাজীর ছেলে। বর্তমানে তিনি মণিরামপুর উপজেলার গাংগুলিয়া গ্রামে বসবাস করেন। বুধবার সন্ধা সাড়ে ৫টায় তাকে মণিরামপুর থেকে আটক করা হয়।
পিবিআই জানায়, গত ১৫ ডিসেম্বর দুপুরে জাকির ও ফারুক নামে দুই ব্যক্তি পুলেরহাট রিয়াদের দোকানে যেয়ে নিজেদেরকে হাজী কামাল ক্যামিক্যাল কোং ঢাকার লোক পরিচয় দিয়ে তাদের কোম্পানীর কিছু মাল বিক্রির জন্য রেখে আসে। পরদিন আরও দুইজন রবিউল আউয়াল ও ওবায়দুল ক্রেতা সেজে ওই মালগুলি বাদীর দোকান থেকে কিনে নিয়ে আসে।
এরপর জাকির ও ফারুক পুনরায় রিয়াদের দোকানে আরো অধিক পরিমান মাল রেখে আসে। একই ভাবে আরেক গ্রæপ ওই মাল কিনে আনে। এরপর হোসেন, আলম মোল্লা ওরফে সুশান্ত, পারভেজ ও আরো কয়েকজন ক্রেতা সেজে রিয়াদ হোসেনের দোকানে যেয়ে আড়াই লাখ টাকার পন্যের অর্ডার দেয়। রিয়াদ এবার নগদ দুই লাখ টাকা দিয়ে অর্ডার করা মালামাল গুলো কেনেন। কিন্তু ওই মালামাল আর নিতে আসে না প্রতারকরা। পরে তিনি থানায় মামলা করেন। মামলার তদন্ত পায় পিবিআই। তদন্তকারী কর্মকর্তা এসআই জিয়াউর রহমান জাকির হোসেন, ফারুক, হোসেন, ওবায়দুল হোসেন, আলম মোল্লা , রবিউল আউয়াল ও মোঃ পারভেজ হোসেনকে আটক করে। পরে তদন্তে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ফারুককে আটক করা হয়।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত