Friday, April 26, 2024

যশোরে কালের কণ্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে আজ মঙ্গলবার যশোরে কালের কণ্ঠের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আহসান হাবিব।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আহসান হাবিব কালের কন্ঠের শুভকামনা করে বলেন, সংবাদপত্র সমাজের দর্পণ। এর মাধ্যমে একটি দেশের অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক অবস্থা প্রকাশ পায়। আর সংবাদপত্রের নেপথ্য কারিগর হচ্ছেন সাংবাদিক। তারা অকান্ত পরিশ্রম করে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরেন। এখান থেকেই দেশের মানুষ কোনটা ভালো কোনটা মন্দ তা বেছে নেন। অর্থ্যাৎ সংবাদ পত্রই একটি দেশের অন্যতম চালিকাশক্তি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক ডা.আবুল কালাম আজাদ লিটু, শুভসংঘের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, শুভসংঘের উপদেষ্টা যশোর কলেজের উপদেষ্টা মোস্তাক হোসেন শিম্বা, উপশহর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ শাহীন ইকবাল, প্রেসক্লাব যশোরের সম্পাদক এস এম তৌহিদুর রহমান, দৈনিক সমাজের কথার ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রহমান মামুন, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম, কালের কণ্ঠ শুভসংঘের উপদেষ্টা থিয়েটার ক্যানভাসের প্রধান সম্পাদক কামরুল হাসান রিপন। এছাড়াও অনুষ্ঠানে কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি ও শুভসংঘের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা কালের কণ্ঠের উত্তোরত্তর সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালেন কণ্ঠের যশোর প্রতিনিধি ফিরোজ গাজী। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাব যশোরের দপ্তর সম্পাদক তৌহিদ জামান।
অনুষ্ঠানের শুরুতে অতিথি ও শুভসংঘের সদস্যদের অংশগ্রহণে বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। এরপর আলোচনা ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
রাতদিন সংবাদ/আর কে-১৯
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত