Friday, April 26, 2024

শেখহাটির মোমেলসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

- Advertisement -

যশোরের শেখহাটিতে হামলার ঘটনায় আরও একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে শেখহাটি জামরুলতলা এলাকার মহাসিন রেজার ছেলে আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে মোমেলসহ ১৫ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করেন।
আসামিরা হলেন, শেখহাটি দক্ষিণপাড়ার মৃত আনছার আলী খলিফার ছেলে মোমেল হোসেন, কালাম স্বর্ণকারের ছেলে মো. সুমন, সোহরাব হোসেনের ছেলে শিহাব হোসেন, আশরাফ হোসেনের ছেলে শিমুল হোসেন, ওলিয়ার রহমানের ছেলে রাজু ওরফে নাতি রাজু, কামরুল ইসলামের ছেলে রাব্বি হোসেন, তরফ নওয়াপাড়া তমালতলার আবুল হোসেনের ছেলে আবু বক্কার, মুন্না, বারান্দী মাঠপাড়ার রফিকুল ইসলামের ছেলে চুনে শাকিল, মৃত নাজির মিয়ার ছেলে সনি, বারান্দীপাড়ার মৃত হারুন অর রশিদের ছেলে নান্টু, বারান্দীপাড়া কদমতলার আব্দুর রাজ্জাক ড্রাইভারের ছেলে আশিকুর রহমান রনি, শেখহাটি ভাটাপাড়ার কানন, শেখহাটি বাবলাতলার আব্দুল গনির ছেলে শাকিল হোসেন ও মোস্তর ছেলে লিটু।
মামলায় আব্দুল্লাহ আল মামুন উল্লেখ করেছেন, আসামিরা চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাÐের সাথে জড়িত। তারা শেখহাটি হাইকোর্ট মোড়ের ইজিবাইকচালক নয়ন ও আলমগীরের কাছে বাইক প্রতি ১শ’ টাকা করে চাঁদা দাবি করেন। রাজী না হওয়ায় গত ১৬ নভেম্বর দুপুর পৌনে ২টার দিকে আসামিরা শেখহাটি হাইকোর্ট মোড়ের ইজিবাইকচালকদের কাছে গিয়ে বাইক প্রতি ১শ’ টাকা করে চাঁদা দাবি করেন। অপরাগতা প্রকাশ করলে তারা তাদেরকে মারধর শুরু করেন। এ সময় আব্দুল্লাহ আল মামুনের ভাই সৌরভ এবং তার বন্ধু দিপু সেখানে গিয়ে প্রতিবাদ করলে আসামিরা ক্ষিপ্ত হয়ে সেখান থেকে চলে যান। এ ঘটনার পর দুপুর আড়াইটার দিকে সৌরভ ও দিপু শেখহাটি কালীতলার কাজীর আমবাগানে বসে গল্প করছিলেন। এ সময় উল্লিখিত আসামিরা সেখানে হামলা চালিয়ে তাদের মারধর ও কুপিয়ে জখম করেন। তখন চিৎকার শুনে এলাকার সুমন ও তার বন্ধু শান্ত সেখানে গিয়ে সৌরভ ও দিপুকে রক্ষার চেষ্টা করলে তাদেরকেও মারধর ও কুপিয়ে জখম করা হয়। এসময় মোমেল বোমা নিক্ষেপ করলেও বিস্ফোরিত না হওয়ায় সৌরভ, দিপু, সুমন ও শান্ত প্রাণে রক্ষা পান। এছাড়া আসামি শিহাব গুলি করার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র বের করেন। কিন্তু তার কাছ থেকে দুইটি গুলি মাটিতে পড়ে যায়। যে কারণে গুলি চালাতে পারেননি শিহাব।
এদিকে, এ ঘটনার পরপরই র‌্যাব-৬ যশোরের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। সেখান থেকে দুই রাউন্ড গুলি ও অবিস্ফোরিত দুইটি বোমা উদ্ধার করে। এঘটনায় র‌্যাবের পক্ষথেকেও একটি মামলা করা হয়।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত