Wednesday, May 1, 2024

কালীগঞ্জের একটি দোকান থেকে ৫৫৫ লিটার পামওয়েল তেল চুরি

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে শহরের মেইন বাসস্ট্যান্ডের সংলগ্ন কোটচাঁদপুর সড়কের রায় স্টোর নামে একটি মুদিখানার দোকান থেকে ৩ ড্রাম পাম ওয়েল চুরির ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার পরে চুরির এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। দোকানটির সামনে প্রতিনিয়ত বেশ কয়েক ড্রাম পাম ওয়েল রাখা থাকে। সেখান থেকে ৩ ড্রাম পাম অয়েল চুরি করে নিয়ে যায় চোরচক্র। প্রতিটি ড্রামে ১৮৫ লিটার করে মোট ৫৫৫ লিটার তেল ছিল। যার বাজার মূল্য ছিল ৮০ হাজার টাকা। ওই রোডের নাইটগার্ড জয়নাল হোসেন জানান, রায় স্টোরের পাশের দোকান খোলা থাকায় আমি ফল পট্টির ওইপাশে ছিলাম। এদিকে কি হয়েছে তা আমি দেখিনি। রায় স্টোরের মালিক সঞ্জয় রায় জানান, আমি রাত বারটার কিছু পরে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়, সকালে এসে দেখি আমার ৩ ড্রাম পাম অয়েল চুরি হর্য়ে গেছে। মেইন বাস স্ট্যান্ডের পাশে বেশ কিছু দোকান সারারাত খোলা থাকে। এসব দোকানের পাশেই আমার দোকান, এদের সামনে থেকে কিভাবে চুরির ঘটনাটা খুবই দুঃখজনক।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, দোকান থেকে নয় রাস্তার পাশ থেকে চুরি হয়েছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত