Friday, April 26, 2024

ঝিকরগাছার ঘোড়দাহ গ্রামের ইদ্রিস আলী জালিয়াতি মামলায় কারাগারে

- Advertisement -

জালজালিয়াতি মামলায় ঝিকরগাছার ঘোড়দাহ গ্রামের ইদ্রিস আলীকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার ধার্যদিনে মামলায় হাজিরা দিতে আসলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সালমান আহমেদ শুভ আসামির জামিন বাতিল করে কারাগারে পাঠানোর এ আদেশ দিয়েছেন। ইদ্রিস আলী ঘোরদাহ গ্রামের মৃত বদর উদ্দিনে ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, ঝিকরগাছার মাগুরা গ্রামের মরহুম মোহাজার আলী জীবীত থাকা অবস্থায় ২০১১ সালে তার মেয়েদের নামে তিন দাগের ৩৮ শতক জমি রেজিষ্ট্রি করে দেন।

পরবর্তীতে আসামি ইদ্রিস আলী বিষয় জানার পরও কৌশলে মোহাজার আলীর দুই ছেলেকে দাতা দেখিয়ে ২০১৫, ১৬ ও ১৭ সালে ওই জমিন তিনিটি জাল দলিল তৈরী করে নেয়। চলতি বছরের ১০ ফেব্রুয়ারি আসামি ইদ্রিস আলী ও সোনিয়া খাতুন জমির দলিল দেখিয়ে দখল নিতে আসে। ১৫ ফেব্রুয়ারি ঝিকরগাছা সাব রেজিস্ট্রি অফিস থেকে এ জমির জবেদা নকল তুলে জাল জালিয়াতির বিষয়টি ধরা পড়ে।

এ ব্যাপারে ৩ মার্চ জাল জালিয়াতির অভিযোগে ইদ্রিস আলীসহ ৪ জনকে আসামি করে আদালতে মামলা করেন মৃত মোজাহার গোলদারের মেয়ে ফেরদৌসি বেগম। আদালতের তৎকালিন বিচারক অভিযোগটি গ্রহণ করে আসামিদের প্রতি সমন জারির আদেশ দিয়েছিলেন। আসামিরা ধার্য দিনে আদালত থেকে মীমাংসার শর্তে জামিন নিয়েছিল। পরে আসামি ইদ্রিস আলীসহ অন্যরা বিষয়টি মীমাংসার কোন চেষ্টা করেনি।

সোমবার আসামিরা আদালতে হাজিরা দিতে আসলে বিচারক ইদ্রিস আলীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ এবং অপর আসামিদের জামিন পূর্বের শর্তে মঞ্জুর করেছেন।

রাতদিন সংবাদ/আর কে-১৫

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত