Sunday, May 5, 2024

কালীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ জ্বালানী তেলের মুল্য ও পরিবহণ খাতে ভাড়া বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং ও ভোলায় বর্বরোচিত হত্যাকান্ডের প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে রোববার বিকালে কালীগঞ্জ উপজেলা শহরে নীমতলা বাসস্ট্যান্ডে এ কর্মসূচী পালিত হয়।

সমাবেশের আগে উপজেলা বিভিন্ন এলাকা থেকে দলে দলে নেতাকর্মীরা জনসভাস্থলে আসতে থাকে। এসময় বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের আসতে বাধা দেয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা। এসময় বিএনপি ছাত্রদলের মিছিলে হামলা করে মারধর করারও অভিযোগ করা হয়। আওয়ামীলীগ ছাত্রলীগের হামলায় কমপক্ষে ১০ জন আহত হওয়া দাবি করা হয়। এরমধ্যে বনখিদ্দার যুবদল নেতা হায়দার আলীসহ ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সমাবেশে শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা।

কালীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশসমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ¦ এম শহীদুজ্জামান বেল্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি এ্যাড. আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সদর উপজেলা বিএনপির সভাপতি কামাল আজাদ পান্নু, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পু, কালীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আতিয়ার রহমান প্রমুখ।

কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মাহাবুবার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল সমাবেশ পরিচালনা করেন, কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক হামিদুল ইসলাম হামিদ ও ইলিয়াস রহমান মিঠু।

বক্তারা, দেশের এই অস্থীতিশীল পরিস্থিতি মোকাবেলায় সরকারকে দায়ী করে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দ্রুত এই সরকারকে ক্ষমতা থেকে হটাতে সকলকে রাজপথে থেকে আন্দোলন করতে হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত