Saturday, May 4, 2024

অভয়নগরে মাদক ছাড়বার মুসলেকা দেওয়া দুই কারবারি ফের মাদকসহ আটক

- Advertisement -

বিশেষ প্রতিনিধি: যশোরের অভয়নগরে মাদক ছাড়বার মুসলেকা দেওয়া ড্রাইভারপাড়া এলাকার মৃত নুর ইসলাম ওরফে গাঁজা নুর ইসলামের পুত্র শীর্ষ মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী ওরফে মোহাম্মদ (২৬) ও ওহিদুল ইসলাম (৩২) নামের দুই কারবারিকে ফের মাদকসহ আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এ পি বি এন) সদস্যরা।

শনিরার (৩০ জুলাই) দুপুরে উপজেলার ড্রাইভারপাড়া এলাকায় তাদের বাড়ি অভিযান চালিয়ে আনুমানিক দুইশত গ্রাম গাঁজা, ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, ফেন্সিডিলের খালি বোতল, ও মাদক বিক্রির নগদ ৩১ হাজার টাকা সহ তাদের দু’ ভাইকে আটক করা হয়।

এ বিষয়ে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এ পি বি এন) এর ইনস্পেক্টর বাবুল আক্তার আসামি আটকের বিষয়ে নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ড্রাইভারপাড়া এলাকার চিহ্নিত মাদক কারবারি মোহাম্মদ তার নিজ বাড়িতে মাদক বিক্রি করছে এমন সংবাদ পেয়ে তাদের দু’টি বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, ফেন্সিডিলের খালি বোতল ও মাদক বিক্রির নগত ৩১ হাজার টাকা-সহ মোহাম্মদ ও তার বড় ভাই ওহিদুল ইসলামকে আটক করি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য গত বছরের ২ সেপ্টেম্বর ৪,৫,৬ ওয়ার্ডেও ২নং বিট পুলিশিং এর এক সভায় অভয়নগর থানার অফিসার ইনচার্য (ওসি) এ কে এম শামীম হাসান বিট অফিসার এস আই মোঃ শাহ-আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মাদক ব্যবসা না করার অঙ্গীকার করে মুচলেকা দেয় এলাকার ৬ মাদক ব্যবসায়ী। এদের মধ্যে মোহাম্মদ, ও তার বড় ভাই ওহিদুল অন্যতম।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত