Friday, April 26, 2024

মাগুরায় পুলিশের নির্যাতনে বাস কর্মচারীর মৃত্যু, এসআই প্রত্যাহার

মাগুরা, প্রতিনিধিঃ মাগুরায় ওয়াপদা বাস কাউন্টার এলাকায় পুলিশের নির্যাতনে টিকিট কাউন্টার কর্মচারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত ওই ব্যক্তির নাম আবদুস সালাম। তিনি জেলার শ্রীপুর উপজেলার রায়নগর গ্রামের আছির উদ্দিনের ছেলে। এ ঘটনায় এরইমধ্যে ফাঁড়ি ইনচার্জ এসআই জামালকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
পুলিশ জানায়, ঢাকা-খুলনা মহাসড়কের ওয়াপদা স্ট্যান্ডের কে লাইন টিকিট কাউন্টারের কর্মচারী হিসেবে কাজ করতেন সালাম। শনিবার এক যাত্রী ঢাকায় যাওয়ার উদ্দেশে ঢাকা-খুলনা মহাসড়কের ওয়াপদা বাসস্ট্যান্ডে যায়। এ সময় সালামের সঙ্গে ওই যাত্রীর কথা কাটাকাটি ও হাতাহাতি হলে, ওই যাত্রী তার নামে হয়রানির অভিযোগ করলে নাকোল ফাঁড়ির পুলিশ সদস্যরা তাকে আটক করে।
এর পর সন্ধ্যায় পুলিশ হেফাজতে অসুস্থ হয়ে পড়ার পর হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। সালামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী প্রায় ১ ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। স্বজনদের অভিযোগ, পুলিশের নির্যাতনে মারা গেছেন সালাম।
এবিষয়ে মাগুরা পুলিশ সুপার জহিরুল ইসলাম বলেন, তাৎক্ষণিকভাবে অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে ক্লোজ করে বিষয়টি তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।
আর কে-০৭
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত