Wednesday, May 1, 2024

ইউএনও সুফল গোলদার পেলেন শুদ্ধাচার পুরস্কার ২০২২

- Advertisement -

আঃ সবুর আল আমীন, কপিলমুনি(খুলনা): কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলাদার শুদ্ধাচার পুরস্কার ২০২২ পেয়েছেন। নীতিনৈতিকতা, সরকারী সেবা মানুষের দোরগোড়ায় পৌছে দেওয়া, নতুন কিছু উদ্ভাবন ও সংস্কার মূলক কর্মের স্বীকৃতি স্বরুপ ১২ জুলাই বেলা ১১ টায় ঝালকাঠি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠনিকভাবে জেলা প্রশাসক মোঃ জোহর আলী এই সম্মাননা সনদ প্রদান করেন।
জানাযায়, ১৮ জুন ২০২০ সালে কাঠালিয়া উপজেলায় সুফল চন্দ্র গোলদার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করার পর থেকে ওই উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। সেবা করেছেন অসহায়দের, প্রকৃত ভূমিহীনদের মাঝে সরকারী ঘর বিতরণ করেছেন, পতিত জমিতে গড়ে তুলেছেন ”ছৈলারচর ডিসি লেক ইকোপার্ক”। প্রসংগত, সুফল চন্দ্র গোলদার সাতক্ষীরা জেলার তালা উপজেলার রায়পুর গ্রামের জ্যোতিষ চন্দ্র গোলদার ও মৃতঃ কল্যাণী গোলদারের ছোট ছেলে।
এবিষয়ে তিনি বলেন, আমার উপর সরকারী দায়িত্ব পালন করা চেষ্টা করেছি মাত্র, ভবিষ্যতেও করবো। সকলের আশীর্বাদ, দোয়া ও সহযোগীতা পেলে আরো জনকল্যাণে কাজ করতে পারবো।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত