Sunday, May 5, 2024

নাভারনের দুই হোটেলে বাসি মুরগির গ্রীল পুনরায় বিক্রির জন্য ফ্রিজে রাখায় জরিমানা

- Advertisement -

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, যশোর জেলা কার্যায়ের একটি টিম শার্শার নাভারন বাজারে অভিযান চালিয়ে তিন প্রতিষ্ঠানের কাছথেকে ২১ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

এসময় হোটেল মুসলিম এন্ড সুইটসে  নোংরা পরিবেশে মিষ্টি ও খাবার তৈরি এবং সংরক্ষণ ও পূর্বের তৈরি বাসি মুরগির গ্রীল পুনরায় বিক্রির জন্য ফ্রিজে কাঁচা মাছ-মাংসের সাথে সংরক্ষনের অপরাথে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া হোটেল রাজে নোংরা পরিবেশে খাবার তৈরি, পূর্বের তৈরি বাসি মুরগির গ্রীল পুনরায় বিক্রির জন্য ফ্রিজে সংরক্ষণ এবং তৈরিকৃত মিষ্টিতে পোকা ও মাছি থাকায় আট হাজার টাকা জরিমানা ও

মেসার্স মডার্ণ ফার্মেসীতে  বিক্রয় নিষিদ্ধ ফিজিশিয়ান’স স্যাম্পল বিক্রি ও সংরক্ষণের অপরাধে তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়। বুধবার সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত এ অভিযান চলে।

অভিযান পরিচালনা  করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোঃ ওয়ালিদ বিন হাবিব। সার্বিক সহযোগিতা করেন ক্যাব যশোর এর সদস্য জনাব মোঃ আব্দুর রকিব সরদার এবং জেলা পুলিশের একটি টিম।

এছাড়া এ টিম নাভারণ বাজারের ফলের দোকানে লিচু সঠিক পরিমাণে বিক্রয় হচ্ছে কিনা তা খতিয়ে দেখেন। একই সাথে লিচু বিক্রেতাদের প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

রাতদিন সংবাদ

এস-১

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত