Sunday, May 5, 2024

দুটো কিডনি নষ্ট : বাঁচতে চাই শিশু মোশারেফ

- Advertisement -

 

যশোরের বেনাপোলে মোশারেফ হোসেন নামে ৭ বছরের শিশুর দুই কিডনি নষ্ট হয়ে গেছে। গোটা শরীর ফুলে গিয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সে। দীর্ঘ ১ বছরেরও বেশি সময় শিশুটির সঠিক কোন চিকিৎসা না হওয়ায় জীবন মৃত্যুও সন্ধিক্ষণে সে আজ। অর্থাভাবে সন্তানের চিকিৎসা করাতে না পেরে গভীর ভাবে ভেঙ্গে পড়েছেন শিশুটির মা বাবা। এ অবস্থায় সমাজের বিত্তশালী মানুষের কাছে সাহায্য কামনা করেছেন অসহায় পরিবার।

তথ্য অনুসন্ধানে জানা যায়, বেনাপোল সীমান্তের ভবারবেড় গ্রামের দিনমজুর রবিউল ইসলামের ছেলে মোশারেফ হোসেন। মাত্র ৭ বছর বয়সে আজ তার দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে। অর্থের অভাবে কোন রকম চিকিৎসা পেয়ে আজ মৃত্যু পথযাত্রী সে। দুটো কিডনি অকেজো হয়ে পড়ায় দিনে দিনে হাত পা মুখ সহ গোটা শরীরের বিভিন্ন অংশ ফুলে ফেঁপে উঠছে। অসহ যন্ত্রনায় ছটফটানি আর থেমে থেমে কান্নাকাটি করছে শিশু মোশারেফ হোসেন। আদরের সন্তানকে উন্নত চিকিৎসার জন্য সমাজের বিত্তশালী মানুষের কাছে সাহায্যের আবেদন করেছেন অসহায় শিশুর পরিবার।

মোশারফের পিতা রবিউল ইসলাম বলেন, আমি কাজ করে যা ইনকাম হয় তাই দিয়ে সংসার চালাই আর ছেলের চিকিৎসা করি। এখন আর চিকিৎসা করাতে পারছিনা। সন্তানের উন্নত চিকিৎসার জন্য সমাজের সকল মানুষের কাছে সাহায্যের আবেদন করছি।

দুটো নষ্ট কিডনি নিয়ে দীর্ঘ একটি বছর জীবন মৃত্যুর সন্ধিক্ষণে শিশু মোশারেফ হোসেন। সকলের একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে তার জীবন। শিশু মোশারেফকে বাঁচাতে মানবিক সাহায্যের জন্য এগিয়ে আসবে সবাই এমন প্রত্যাশা অসহায় পরিবারের।

রাতদিন সংবাদ/ এ.এন-০২

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত