Saturday, May 11, 2024

শিক্ষককে হাতুড়িপেটার ঘটনায় মামলা, আটক ২

- Advertisement -
বাঘারপাড়া (যশোর) প্রতিনিধিঃ যশোরের বাঘারপাড়ার চিত্রা মডেল কলেজের তথ্য যোগাযোগ ও প্রযুক্তি এবং কম্পিউটার বিষয়ের (আইসিটি) প্রভাষক মিলন হোসেনকে হাতুড়িপেটার ঘটনায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামিসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বাঘারপাড়া থানার ওসি (তদন্ত) মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাতে ওই শিক্ষকের স্ত্রী তহমিনা খাতুন বাদী হয়ে থানায় এই মামলাটি করেন। এতে ছয়জনকে আসামি করা হয়েছে।
মাগুরার শালিখা উপজেলার ভরতপুর গ্রামের মৃত আব্দুল হাকিম শিকদারের ছেলে রবিউল শিকদার মামলার প্রধান আসামি। অন্যরা হলেন একই গ্রামের ছুরমান শিকদারের ছেলে শাকিল হোসেন, মনোহর শিকদারের ছেলে সবুজ হোসেন, দাউদ চৌধুরীর ছেলে ইসমাইল হোসেন, আব্দুল হাকিম শিকদারের ছেলে নুর নবী ও আরমান শিকদারের ছেলে নাজমুল শিকদার।
মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, দীর্ঘদিন আসামিদের সাথে পারিবারিক কলহ চলছিল তাদের। বাদীর স্বামী মিলন হোসেন মটরসাইকেলযোগে চিত্রা মডেল কলেজ থেকে সোমবার দুপুরে বাড়ির উদ্দেশ্যে রওনা হলে কলেজের পাশে গাইদঘাট জামে মসজিদের সামনে পৌঁছালে আসামি রবিউল শিকদারের উপস্থিতিতে ভরতপুর গ্রামের নাজমুল, শাকিল, সবুজ, নুর নবী, নাজমুল ও ইসমাইলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে বেধড়ক মারধর ও হাতুড়িপেটা করে। খবর পেয়ে আশেপাশের লোকজন ও কলেজের শিক্ষার্থীরা গিয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে মিলন হোসেন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
মঙ্গলবার বিকেলে বাঘারপাড়া থানার ওসি (তদন্ত) মকবুল হোসেন জানান, ঘটনার দিন রাতে ওই শিক্ষকের স্ত্রী বাদী হয়ে থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা করেছেন। পুলিশ রাতেই রবিউল ও শাকিল নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে। তাদেরকে গতকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরো বলেন, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হয়েছে। তদন্তে বিস্তারিত জানা যাবে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত