Friday, May 3, 2024

বাগেরহাটে আওয়ামী লীগের দুই গ্রুপের সংর্ঘষ, আহত ৫

- Advertisement -

বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া বাজারে বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় আওয়ামী লীগের দু’গ্রুপের সংর্ঘষে স্বেচ্ছাসেবক ও শ্রমিকলীগের ৫ নেতা গুরুতর আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বাগেরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আক্তার বিল্লাহকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, বারুইপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহির মল্লিক, সাধারণ সম্পাদক ফেরদাউস মোড়ল, বারুইপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য সচিব ইঞ্জিনিয়ার রায়হান হোসাইন, বাগেরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আক্তার বিল্লাহ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ বিল্লাহ।

মাহফুজ বিল্লাহ জানান, উজুলপুর বাজারে নেতাকর্মীদের সাথে কথা বলে দুটি মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে আড়পাড়া বাজারে তাদের ওপর হামলা চালায় বারুইপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান হায়দার মোড়লের ছেলে অনিক মোড়লসহ একটি দল। দেশীয় অস্ত্র দিয়ে করা এই হামলায় তিনিসহ পাঁচ জন আহত হয়েছেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, আড়পাড়া বাজারে বৃহস্পতিবার রাতে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাগেরহাট প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত